সর্বশেষ আপডেট : ১ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিনব্যাপী কর্মশালায় জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম

unnamed-5আল-হেলাল,সুনামগঞ্জ:: সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম সুনামগঞ্জকে এগিয়ে নিতে সরকারের পাশাপাশি এনজিও প্রতিষ্ঠানগুলোকে এগিয়ে আসার উদাত্ত আহবাণ জানিয়েছেন। তিনি বলেছেন,শিক্ষা স্বাস্থ্য স্যানিটেশন ও দারিদ্র্য দূরীকরনসহ নানামুখী কর্মসুচি বাস্তবায়নের মধ্যে দিয়ে সুনামগঞ্জের উন্নয়নে প্রশংসনীয় ভূমিকা পালন করছে বেসরকারি উন্নয়ন সংস্থা পদক্ষেপ। আমার বিশ্বাস পদক্ষেপকে মডেল ধরে দেশের অন্যান্য এনজিওরাও সুনামগঞ্জের পশ্চাৎপদতা দূরীকরনে এগিয়ে আসবে। শুক্রবার সকালে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র বি-বাড়িয়া জোনের সুনামগঞ্জ ও সিলেট এরিয়া সমৃদ্ধি কর্মসূচীর উদ্যোগে বিজনেস প্লান ২০১৬-১৭’র ৪ মাসের অগ্রগতি পর্যালোচনা করনীয় শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম একথা বলেন।

সুনামগঞ্জের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে সুনামগঞ্জ ও সিলেট এরিয়া এবং সমৃদ্ধি কর্মসূচীর মাঠ পর্যায়ের কর্মকর্তা-কর্মীদের নিয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। সংস্থার উপ-পরিচালক ও অপারেশন প্রধান সরদার সাহিদুল কবীর’এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, পদক্ষেপ বি-বাড়িয়া জোনের জোনাল ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম, ও সুনামগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ মজিবুল হক প্রমুখ।

পরে বিকেল ৫টায় কর্মশালা পরবর্তী সাংস্কৃতিক অনুষ্ঠানে পদক্ষেপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের উপর স্বরচিত গান পরিবেশন করেন সাংবাদিক বাউল আল-হেলাল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: