সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ট্রেচার দিল না হাসপাতাল, স্বামীকে টেনে-হিঁচড়ে অন্যত্র নিলেন স্ত্রী

1479445016আন্তর্জাতিক ডেস্ক:: গুরুতর অসুস্থ অবস্থায় স্বামীকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। ভেবেছিলেন, চিকিৎসা হলে ভালো হয়ে যাবেন স্বামী। কিন্তু চিকিৎসা তো দূরের কথা, হাসপাতালের এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়ার জন্য ওই নারী কোনো স্ট্রেচার-ই পেলেন না, পেলেন না কোনো ভ্যানও। অগত্যা টানতে টানতেই স্বামীকে অন্যত্র নিয়ে গেলেন।

টাইমস অফ ইন্ডিয়ার খবরে প্রকাশ, অসুস্থ অবস্থায় স্বামী শ্রীনিবাসকে হাসপাতালে নিয়ে এসেছিলেন তার ৪০ বছর বয়সী স্ত্রী শ্রী বাণী। হাসপাতালের এক জায়গা থেকে আর এক জায়গায় নিয়ে যাওয়ার সময় শ্রীনিবাস আরও অসুস্থ হয়ে পড়েন। স্ট্রেচারে করে যাতে শ্রীনিবাসকে নিয়ে যাওয়া হয়, তার জন্য হাসপাতালের কর্মীদের অনুরোধ করতে শুরু করেন বাণী। কিন্তু হাসপাতাল জানিয়ে দেয়, তাদের কাছে স্ট্রেচার নেই।

সূত্রের খবর বলছে, অনেক অনুনয় বিনয় করেও কোনো ভ্যান বা স্ট্রেচার মেলেনি। আর তাই অগত্যা হাসপাতালের কম্পাউন্ড থেকে টানতে টানতে স্বামীকে অন্যত্র নিয়ে যেতে শুরু করেন বাণী।

ওই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়। কেন ওই ধরণের অমানবিক ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে বলে আশ্বাস দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। পাশাপাশি, স্থানীয় বিধায়কও বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেবেন বলেও আশ্বাস দিয়েছেন।

অর্থের অভাবে কয়েক কিলোমিটার রাস্তা পেরিয়ে যখন উড়িষ্যার দানা মাঝি ‘দাহ’ করতে নিয়ে গিয়েছিলেন তার স্ত্রীর মৃতদেহ, সোশ্যাল মিডিয়ায় তার তীব্র প্রতিবাদ জানানো হয়। অর্থ না থাকলে মানুষকে যে কতটা অসুবিধার মধ্যে পড়তে হয়, উড়িষ্যার দানা মাঝি তা দেখিয়ে দিয়েছিলেন। আর এবার সেই একই রকম ছবি দেখা গেল ভারতের অন্ধ্রপ্রদেশে। হায়দরাবাদের একটি প্রতিষ্ঠানে কর্মরত ওই ব্যক্তিকে নিয়ে তার অসহায় স্ত্রী যে কতটা বিপদে পড়লেন, তা দেখে যেন লজ্জায় মাথা নীচু হয়ে যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: