সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৩০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া থানায় পদোন্নতি প্রাপ্ত অফিসারদের সংবর্ধনা ও আনন্দ উৎসব

unnamed-8কুলাউড়া অফিস:: কুলাউড়া থানা পুলিশের আয়োজনে থানায় কর্মরত পদোন্নতি প্রাপ্ত অফিসারদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৭ নভেম্বর বৃহস্পতিবার রাতে কুলাউড়া থানা প্রাঙ্গণে এ উপলক্ষে ব্যতিক্রমী এক আনন্দ উৎসবের আয়োজন করা হয়। উৎসবের মধ্যে ছিল পদোন্নতিপ্রাপ্ত অফিসারদের ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন, মনোজ্ঞ সাংস্কৃতিক ও অনুষ্ঠানে আগত সকলের জন্য রাতের খাবারের ব্যবস্থা। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে ও এসআই দিদার উল্যার সঞ্চালনায় সংবর্ধনা ও আনন্দ উঃসব অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার হেডকোয়ার্টার্স রাশেদুল ইসলাম, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহসিনা বেগম, সহকারী পুলিশ কমিশনার (কুলাউড়া সার্কেল) জুনায়েদ আলম সরকার, কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ, মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ ওয়াকিল উদ্দিন আহমদ, জুড়ী থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন আহমদ, বড়লেখা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সহিদুর রহমান, কুলাউড়া থানা ওসি (তদন্ত) বিনয় ভুষন রায়সহ কুলাউড়ার থানার কর্মরত পুলিশ কর্মকর্তারা।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল পদোন্নতিপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, পদোন্নতির কারনে যেমন ক্ষমতা বেড়েছে তেমনি দায়িত্বও বেড়েছে এটা মনে রেখে দেশ ও জনগনের সেবার মানষিকতা নিয়ে আপনাদের কাজ করতে হবে। এ রকম ব্যাতিক্রমি ধরনের একটি অনুষ্টানের আয়োজন করায় তিনি কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম এর ভুয়শী প্রশংসা করেন।

অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত, সাপ্তাহিক কুলাউড়া ডাক পত্রিকার বার্তা সম্পাদক ও নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, সাপ্তাহিক মানব ঠিকানার বার্তা সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সাপ্তাহিক হাকালুকির বার্তা সম্পাদক আব্দুল করিম বাচ্চু, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, যুগ্ম সম্পাদক শরিফ আহমদ, বাংলাদেশ টুডের কুলাউড়া প্রতিনিধি সাকের আহমদ, সকালের খবরের কুলাউড়া প্রতিনিধি সাইদুল হাসান সিপন, সীমান্তের ডাকের চীফ রিপোর্টার এস আলম সুমন, জাতীয় সাপ্তাহিক অর্থকালের মৌলভীবাজার ব্যুরো চীফ মাহফুজ শাকিল।
অনুষ্ঠানের ২য় পর্বে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। গান পরিবেশন করেন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ আলমগীর আহমদ, বাংলাদেশ বেতারের শিল্পী এসডি শান্ত, চ্যানেল আই ক্ষুদে গানরাজ ২০১২ এর ৪র্থ স্থান অধিকারী বন্যা এবং নিতাই, টুম্পা, নান্টু দাস প্রমুখ।
পদোন্নতিপ্রাপ্ত অফিসাররা হলেন, এএসআই থেকে এসআই হয়েছেন মাসুদ আলম ভূইয়া। কনস্টবেল থেকে এএসআই হয়েছেন জুনায়েদ আহমদ, আবেদ চৌধুরী, এরশাদ আলী, অজিত চন্দ্র বিশ্বাস, নাজিম উদ্দিন, সফিকুল ইসলাম, জাহাঙ্গীর, ফারুক আহমদ, আতাউর আলী, আবু তাহের, এটিএসআই হয়েছেন রফিকুল ইসলাম, আব্দুল মুক্তাদির, ফজল কাওসার, এটিএসআই থেকে টিএসআই হয়েছেন মোশারফ হোসেন। অনুষ্ঠানের শুরুতে পদোন্নতি প্রাপ্ত অফিসারদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল।
কুলাউড়া থানা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: