সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্যুটিং স্পট: চটপটে তানহা ফ্যাশন শো’তে ব্যস্ত

1479360869বিনোদন ডেস্ক:: লাক্স চ্যানেল আই সুপারস্টার অভিনেত্রী-মডেল তানিন তানহা। এরমধ্যে নাটক, মিউজিক ভিডিও থেকে শুরু করে উপস্থাপনা, সবখানে তানহার কাজের ছাপ। শোবিজ অঙ্গনের সব জায়গায় যেন নিজেকে পারদর্শি করে তুলতেই ব্যস্ত তিনি। বর্তমানে টিভি নাটক আর ফ্যাশন শো নিয়ে কাজ করছেন।

১৬ নভেম্বর থেকে ‘আর্ন্তজাতিক তাঁত ফেস্টিভাল’র ফ্যাশন শো’র পারফর্ম নিয়ে নিজেদের গুছিয়ে নিচ্ছেন একদল তরুণ মডেল। তিন দিনব্যাপী ফ্যাশন শো’টি অনুষ্ঠিত হবে ১৯ নভেম্বর সামরিক জাদুঘরে। কোরিওগ্রাফির দায়িত্বে আছেন সানজিদা আরেফিন লুনা। সার্বিক তত্ত্বাবধায়নে রয়েছেন তুতলী রহমান।

তানহা ছাড়াও মডেল হিসেবে এখানে আরো থাকছেন ইমি, হিরা, জুন্নু, জনি, রিপন ও লাক্স তারকা মাশিয়াতসহ অনেকে।

নতুন শো নিয়ে তানহা বলেন, লাক্স থেকে বের হয়েছি দুই বছর হয়ে গেছে। আর শো করতে আমার অন্যরকম ভাল লাগে। তাঁত ফেস্টিভালের ফ্যাশন শোতে পঞ্চাশ জনের বেশি মডেল পারফর্ম করছেন।

এছাড়া বুলবুল টুম্পার কোরিওগ্রাফিতে চ্যানেল আইয়ের একটি লঞ্চিং শো, হিরো পাওয়ার্ড বাই আর্মি শো, আসাদ খানের কোরিওগ্রাফিতে বিপিএলের রাজশাহী কিংসের শো, লাক্স লুক অ্যাট মি ফ্যাশন রানওয়ে ছাড়াও আরো বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী তানহা।

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর থেকে শুরু হয়েছে তানহার নতুন ধারাবাহিক নাটক ‘কারসাজি’। এখানে আরো অভিনয় করেছেন মিশু সাব্বির, সিদ্দিক। ১০৪ পর্বের এই ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ রুমেল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: