সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে ছুরিকাঘাতে মাছ বিক্রেতা খুন, গ্রেপ্তার ৬

khun-3স্টাফ রিপোর্টার ::
দক্ষিণ সুরমায় আব্দুর রাজ্জাক (৪৮) নামের এক মাছ বিক্রেতাকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। গত বুধবার নতুন রেল স্টেশন বাইপাস লিংক রোডের পাশে এ ঘটনা ঘটে। নিহত রাজ্জাক হবিগঞ্জ সদর থানার আহমেদনগর গ্রামের মৃত রইছ উল্লার ছেলে। তিনি পরিবার নিয়ে দক্ষিণ সুরমার বরইকান্দি এলাকার রায়েরগ্রামের মুজিব মিয়ার ভাড়াটে বাসায় বসবাস করে ফেরি করে মাছ বিক্রি করতেন।
এ ঘটনায় মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানাপুলিশ কদমতলি ও রেলস্টেশনসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ পর্যন্ত সন্দেহজনকভাবে ৬ জনকে গ্রেফতার করেছে। গত বুধবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, দক্ষিণ সুরমা গালিমপুর গ্রামের জমশেদের ছেলে পলাশ মিয়া (২৮), একই থানার আলমপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে আলতাব উদ্দিন (৩১), বিয়ানীবাজার থানার মাতিউরা গ্রামের মৃত বশারত আলীর ছেলে বর্তমানে কদমতলী বাস টারর্মিনাল এলাকার বাসিন্দা আলী হোসেন (৩৫), কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া গ্রামের আয়াত আলীর ছেলে বর্তমানে কিন ব্রিজের দক্ষিণ প্রান্তে মুক্তার মিয়ার কলোনির বাসিন্দা মো. আলা উদ্দিন (৩০), কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার লৌহগাঁও গ্রামের গোলাপ মিয়ার ছেলে বর্তমানে মুক্তার মিয়ার কলোনির বাসিন্দা জাকির মিয়া (২৩) ও জকিগঞ্জ থানার পলাশপুর গ্রামের হাসিম আহমদের ছেলে বর্তমানে নগরীর দক্ষিণ সুরমা মোমিনখলা এলাকার বাসিন্দা দুদু আহমদ (২৬)। গ্রেপ্তারকৃতরা দক্ষিণ সুরমা এলাকার সক্রিয় ছিনতাইকারী দলের সদস্য বলে পুলিশ জানায়।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার সকাল ৬ টার দিকে প্রতিদিনের ন্যায় মাছ ক্রয় করতে বাসা থেকে বের হয়ে সিলেট নতুন রেল স্টেশন বাইপাস লিংক রোড হয়ে মোগলাবাজারে যাচ্ছিলেন আব্দুর রাজ্জাক। এ সময় কয়েকজন দুর্বৃত্ত ছুরিকাঘাতে তাঁর পেটে আঘাত করলে ঘটনাস্থলে তিনি মারা যান। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানাপুলিশ সকাল ৭ টার দিকে ঘটনাস্থল থেকে আব্দুর রাজ্জাকের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরে নিহতের স্বজনরা খবর পেয়ে ওসামানী হাসপাতালে লাশঘরে গিয়ে আবদুর রাজ্জাকের লাশ শনাক্ত করেন। ওইদিন পুলিশ ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার আত্মীয়স্বজনের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় নিহত আব্দুর রাজ্জাকের ছেলে মো. সুজন মিয়া বাদি হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে দক্ষিণ সুরমা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ ওই ৬ জনকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই রিপন দাস জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে এ পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের গতকাল ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তবে তাদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন প্রক্রিয়াধীন রয়েছে। তিনি জানান, এ ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত ও গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।
এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতাউর রহমান জানান, খুনিরা ছিনতাইকারী। তারা নেশার টাকা জোগাড় করতে ছিনতাই করতে গিয়ে মাছ বিক্রেতাকে খুন করেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ এ খুনের ঘটনায় ৬ জনকে আটক করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: