সর্বশেষ আপডেট : ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে সন্দেহ ভাজন ৭ কিশোর আটক : মুছলেখায় মুক্তি

1-daily-sylhet-atok-1ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জগন্নাথপুর:: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে বখাটে সন্দেহে ৭ কিশোরকে আটক করেছে জগন্নাথপুর থানা পুলিশ। এবং তাদের অভিভাবকের কাছে মুছলেখায় মুক্তি প্রদান করেন জগন্নাথপুর থানার অফিসার্স ইনচার্য(ওসি) মোহাম্মদ মুরসালিন। আটককৃত সকলই উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থী।

পুলিশ সূত্র জানায়- বৃহস্পতিবার(১৭ নভেম্বর) জুনিয়র স্কুল সার্টিফিকেট(জেএসসি) পরিক্ষা শেষে উপজেলার সরূপচন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয় পরিক্ষার কেন্দ্র এলাকায় আনাগুনা করতে দেখে তাদেরকে জগন্নাথপুর থানার উপ পুলিশ পরিদর্শক(এসআই) সাইফুল ইসালাম আটক করেন। আটকৃতদের প্রায় সাড়ে ৬ ঘন্টা থানা হাজতে আটক করে রাখা হয়। এবং পরবর্তীতে তাদের অভিভাবকদের থানায় নিয়ে আসা হলে। সন্ধ্যায় মুছলেকার মাধ্যমে মুক্তি প্রদান করেন জগন্নাথপুর থানার ওসি।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুরসালিন বলেন- আটকৃত অধিকাংশই উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী। তাদেরকে কুংস্কার থেকে মুক্তি পাওয়ার জন্য থানায় আটক করে রাখি। এবং তাদের অভিভাবকদের মধ্যে মুছলেকায় ছেড়ে দেই। এবং তিনি বখাটেদেরকে হুশিয়ারী প্রদান করে বলেন,যারা স্কুল,কলেজ,মাদ্রাসার শিক্ষার্থীসহ নারীদের উত্তক্ত্য করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: