সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোহলির মাইলফলকে প্রথম দিন ভারতের

full_282904558_1479392731খেলাধুলা ডেস্ক:: ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম দিন নিজেদের করে নিয়েছে ভারত। দিন শেষে ৪ উইকেটে ৩১৭ রান করেছে স্বাগতিকরা। কোহলি ১৫১ ও অশ্বিন ১ রান নিয়ে অপরাজিত আছেন।

দিনের দ্বিতীয় আর স্টুয়ার্ট ব্রডের প্রথম ওভারে রানের খাতা খোলার আগেই স্টোকসের হাতে ধরা পড়েন চোট কাটিয়ে ফেরা লোকেশ রাহুল।

২২ রানে ২ উইকেট হারিয়ে ছন্দ হারানো দলকে পুনর্জীবিত করেন কোহলি ও পুজারা। কোহলির অর্ধশতকের পর আদিল রশিদের শর্ট বলে ছক্কা মেরে নিজের দশম সেঞ্চুরি পূর্ণ করেন পূজারা।

খানিকপর সেঞ্চুরি করেন কোহলিও। এই ম্যাচে নতুন মাইলফলকও স্পর্শ করেন ভারতের টেস্ট দলের অধিনায়ক। ১৪তম সেঞ্চুরিতে নিজের পঞ্চাশতম টেস্ট ম্যাচ স্বরণীয় করে রাখলেন ডানহাতি এই ব্যাটসম্যান। অধিনায়ক হিসেবে ১৯ টেস্টেই সাত শতক! ৫৬ রানে অবশ্য স্টোকসের বলে লং লেগে তার ক্যাচ নিতে পারেননি রশিদ।

কোহলির সঙ্গে দারুণ জুটি গড়ে অ্যান্ডারসনের বেশ বাইরের বল মারতে গিয়ে আউট হন পূজারা। ১১৯ রানের ইনিংসটি ১২টি চার ও দুটি ছক্কায় সাজিয়েছেন পূজারা।

দিনের শেষ মুহূর্তে অজিঙ্কা রাহানেকেও ফিরিয়ে দেন অ্যান্ডারসন। তবে একপাশ আগলে থাকা কোহলিকে ফেরাতে পারেননি অ্যান্ডারসন-ব্রডরা। প্রথম ভারতীয় অধিনায়ক হিসেবে তিনি খেললেন এক বছরে তিনটি দেড়শ রানের ইনিংস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: