সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর সিলেট আগমণ উপলক্ষে মানবাধিকার কমিশনের আলোচনা সভা

unnamed-4২৩ নভেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সিলেট আগমণ ও জনসভা সফলের লক্ষ্যে এবং বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে প্রস্তুতি সভা বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস পালন ও বৃহস্পতিবার ১৭ নভেম্বর দরগাহ গেইটস্থ রশীদ এম্পোরিয়াম এর ২য় তলায় ড. আর কে ধর হলে অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগীয় গভর্ণর ও সমন্বয়কারী ড. আর কে ধরের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় বিশেষ প্রতিনিধি মনোরঞ্জন তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট বিভাগের আইন উপদেষ্টা অতিরিক্ত পিপি এড. শামসুল ইসলাম। সিলেট জেলা সহ সভাপতি আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক বেগম সুফিয়া ইকবাল খান, যুগ্ম সাধারণ সম্পাদক এনামূল হক লিলু, সহকারী অধ্যাপক ইসলাম উদ্দিন, আফিকুর রহমান আফিক, শফিকুর রহমান শফিক, যাদু শিল্পী মো. বেলাল উদ্দিন, আতিকুর রহমান রব্বানী, জাহাঙ্গির আলম, আজিজুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ ইউসুফ সেলু, ডা. ওলিউর রহমান নাসিম, ইকবাল আহমদ খান, বাদল পুরকায়স্থ, সাংবাদিক আলী মোস্তফা সরকার, খালেদ মিয়া, সাইফুল্লাহ খালেদ, রফিকুল ইসলাম, তাপস কান্তি, নৃপেন্দ্র সিংহ এডভোকেট, নুরুজ্জামান প্রমূখ। সভায় ১০ ডিসেম্বর দিবস উপলক্ষে ২ ডিসেম্বর শুক্রবার দুপুর ২টায় নগরীর দরগাহ গেইটস্থ রশীদ এম্পোরিয়ামের ২য় তলায় ড. আর কে হলে চিত্রাঙ্গন প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।
সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমণ উপলক্ষে নগরীতে দুটি তোরণ নির্মাণের সিদ্ধান্ত গৃহিত হয় এবং প্রধানমন্ত্রীর সিলেট আগমণকে স্বাগত জানানো হয়।
সভায় সিলেট বিভাগের আইন উপদেষ্টা অতিরিক্ত পিপি এড. শামসুল ইসলামকে ফুলেল তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয় এবং কেন্দ্রের নির্দেশে শফিকুর রহমান শফিক দপ্তর সম্পাদক পদ থেকে পদোন্নতী দিয়ে যুগ্ম সাধারণ সম্পাদক ও মো. ইউসুফ সেলু কে সদস্য পদ থেকে পদোন্নতী দিয়ে দপ্তর সম্পাদক পদে দায়িত্ব অর্পন করার সার্টিফিকেট কপি অনুষ্ঠানে প্রদান করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: