সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গল রেলস্টেশনে দূর্ঘটনারোধে জনসচেতনতামুলক সভা

unnamed-12শ্রীমঙ্গল সংবাদদাতা:: মৌলভীবাজারের শ্রীমঙ্গল রেলস্টেশনে দূর্ঘটনারোধে এক জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম রেলওয়ে পুলিশের উদ্যোগে আজ দুপুরে এই সভা অনুষ্ঠিত হয়। রেল লাইনের ওপর দিয়ে চলাচল করা কিংবা আড্ডা দেয়া, চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ করা এবং অসতর্কভাবে রেলওয়ে লেভেল ক্রসিং পারাপারের ফলে সংঘটিত দূর্ঘটনা প্রতিরোধকল্পে এই জনসচেতনতমুলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী। প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য বিভাগের সাবেক সিলেট বিভাগীয় পরিচালক ডা. হরিপদ রায়। বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম ইদ্রিস আলী, পৌরসভার কাউন্সিলর মো. আব্দুল আহাদ, প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমেদ।

সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মোহনা টেলিভিশন শ্রীমঙ্গল প্রতিনিধি সাংবাদিক আতাউর রহমান কাজল, বাংলাদেশ প্রতিদিনের শ্রীমঙ্গল প্রতিনিধি দিপংকর ভট্টাচার্য লিটন, সমকাল প্রতিনিধি শামিম আক্তার হোসেন মিন্টু, দৈনিক ইনকিলাব শ্রীমঙ্গল সংবাদদাতা ও সাপ্তাহিক শ্রীভূমি’র ব্যবস্থাপনা সম্পাদক আনোয়ার হোসেন জসিম, মুক্তিযোদ্বা আমির হোসেন, সহকারী স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন, রেলওয়ে থানার সাব-ইন্সপেক্টর মুজিবুর রহমান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: