সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ২০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুব্রত চক্রবর্তী জুয়েলের মুক্তির দাবীতে সন্তান কমান্ডের প্রতিবাদ সভা

unnamed-7বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার উদ্যোগে ১৭ নভেম্বর দুপুর ২টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সিলেট জেলা ইউনিট কমান্ডের কমান্ডার শ্রী সুব্রত চক্রবর্তী জুয়েলের উপর মিথ্যা ও ষড়যন্তুমূলক মামলায় গ্রেফতারের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও পরবর্তী সমাবেশে সন্তান কমান্ড জেলা শাখার সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জবরুল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন জেলার ডেপুটি কমান্ডার আকরাম আলী, সহকারী কমান্ডার সাইফুল হোসেন ফটিক, সাংগঠনিক কমান্ডার আব্দুল হক, সহকারী কমান্ডার আতিক আহমদ চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা কমান্ডার কুটি মিয়া, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার আহ্বায়ক শাহীন আহমদ চৌধুরী নয়ন, সন্তান কমান্ড সিলেট জেলা শাখার সহ সভাপতি শাহ নেওয়াজ, সারোয়ার আহমদ চৌধুরী, ইকবাল বাহার, মো. নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম, তোফায়েল আহমদ রাজু, সহ সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম আলী, অর্থ সম্পাদক মো. ইবাদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক সালা উদ্দিন বাবু, শিক্ষা পাঠাগার ও মিলনায়তন সম্পাদক মাসুম আহমদ, সদস্য শাহীন আহমদ সাবুল, যুব কমান্ড সিলেট জেলা শাখার সদস্য সচিব বদরুল আহমদ বুলবুল, যুগ্ম আহ্বায়ক মো. সাদিকুর রহমান। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন যুব কমান্ড সিলেট জেলা শাখার সদস্য রাজু আহমদ কামাল, সুব্রত চন্দ্র পাল, পান্ডব দে, বিশ্বজিৎ দত্ত, পলক রায়, সঞ্জয় বিশ্বাস, দেলোয়ার আহমদ, মিটু দে, আব্দুল বাতিন, মৌরশ আলী, আবু সুফিয়ান প্রমূখ।

সালাউদ্দিন পারভেজ সভাপতির বক্তব্যে বলেন, জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েলকে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার করায় সিলেট জেলার ৩৫ হাজার মুক্তিযোদ্ধাদের সন্তানদের পক্ষ থেকে তীব্র নিন্দা জানিয়ে বলেন, যখন বিশ্বনেত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পূণ্যভূমি সিলেটে আগমণ উপলক্ষে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জনসভাকে জনসমুদ্রে রূপান্তরিত করার জন্য কাজ করে যাচ্ছেন ঠিক তখনই ৭১’র পরাজিত শক্তির পরিবারের ইন্দনে দুদক কর্তৃক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হয় সুব্রত চক্রবর্তীকে। জেলা কমান্ডারের মুক্তির দাবীতে আগামী শনিবার সিলেট জেলার প্রত্যেকটি উপজেলায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, যুব কমান্ড নেতৃবৃন্দকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার কর্মসূচী ঘোষণা করা হয়। বক্তব্যে আরো বলেন, যদি সিলেট জেলা কমান্ডার কে অনতিবিলম্বে মুক্তি দেওয়া না হয় তাহলে সিলেট জেলার ৭ হাজার মুক্তিযোদ্ধা ও ৩৫ হাজার মুক্তিযোদ্ধার সন্তানদেরকে নিয়ে সিলেট নগরী সহ প্রত্যেক উপজেলায় দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। বক্তব্যে তিনি কমান্ডার সুব্রত চক্রবর্তীকে মুক্তির জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন। আগামী রোববার বেলা ১২টায় জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদে সিলেট জেলার সকল মুক্তিযোদ্ধাদেরকে উপস্থিত থাকার আহ্বান করা হয়েছে।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: