সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে বলাৎকারের ভিডিও ইন্টারনেটে : একজন গ্রেপ্তার

tytমাধবপুর প্রতিনিধি ::
হবিগঞ্জের মাধবপুরে এক তরুণকে হাত-পা বেঁধে তিন বখাটে বলাৎকার করে ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দিয়েছে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনার শিকার যুবকের পিতা থানায় মামলা করেন। এ ঘটনায় পুলিশ গতকাল বুধবার সকালে ওই তরুণের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছে। এছাড়া একই দিন তাঁকে হবিগঞ্জ বিচারিক আদালতে ম্যাজিস্ট্রেটের নিকট হাজির করলে বিচারক ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করেছেন।
পুলিশ জানায়, ৮ নভেম্বর বিকেল ৪টার দিকে উপজেলার চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের এক তরুণ (১৮)-কে একই গ্রামের সেন্টু মিয়া, হারুন মিয়া, মুখলেছ মিয়া একটি বেগুন খেতে নিয়ে হাত-পা বেঁধে ফেলে। পরে তাকে পালাক্রমে পাশবিক নির্যাতন (বলাৎকার) করে ৩ বখাটে। এ সময় তারা এর ভিডিও চিত্র ধারণ করে পরে তা ইন্টারনেটে ছেড়ে দেয়। লোকলজ্জায় ওই তরুণ ঘটনাটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু বখাটেদের ধারণকৃত ভিডিও ক্লিপ এলাকায় লোকজনের কাছে ইন্টারনেট ফেসবুকে ছড়িয়ে পড়ায় তার পিতা থানায় মামলা করেন। এতে সেন্টু, হারুন ও মুখলেছকে আসামি করা হয়। পুলিশ মুখলেছকে গ্রেফতার করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার মুখলেছের ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছেন। মাধবপুর থানার ওসি মোকতাদির হোসেন বলেছেন, অপর দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: