সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পাঞ্জাবিওয়ালা’ খ্যাত শিরিন দেশে ফিরেছেন

shirin-abnews24_45334বিনোদন ডেস্ক:: ‘পাঞ্জাবিওয়ালা’ খ্যাত শিল্পী শিরিনদু’বছরেরও বেশি সময় পর লন্ডন থেকে দেশে ফিরেছেন। গতকাল সকালে ঢাকায় আসেন তিনি। এসেই ফেসবুক লাইভের মাধ্যমে বিষয়টি সবাইকে জানান। শিরিনের সর্বশেষ একক অ্যালবাম ‘রঙ্গিলা’ প্রকাশ হয়েছিল লেজারভিশনের ব্যানারে। সেই অ্যালবাম প্রকাশনার সময় সর্বশেষ তিনি ঢাকায় এসেছিলেন। এবারও উদ্দেশ্য হলো নতুন গান। এবারের সফরে বেশ কিছু গান শিরিন করবেন বলেও জানিয়েছেন।

এ উদ্দেশ্যে সিলেট ও চট্টগ্রামও যাওয়ার কথা রয়েছে তার। দেশের বিভিন্ন জায়গা থেকে এর আগে গান সংগ্রহ করেও অ্যালবামে গেয়েছেন শিরিন। এবারও সেরকমটাই করবেন। এদিকে লন্ডন থেকে ঢাকায় আসা প্রসঙ্গে শিরিন বলেন, অনেক দিন পর দেশে এলাম। খুব ভালো লাগছে। দেশে নামলেই অন্যরকম একটি অনুভূতি কাজ করে। এবারও এসেছি কিছুদিনের জন্যই। তবে গান সংগ্রহ করা ছাড়া আরও কিছু কাজ করার ইচ্ছে রয়েছে। সেটা সময় হলেই সবাই জানতে পারবেন।

উল্লেখ্য, শিরিনের অভিষেক হয় হাবিব ওয়াহিদের হাত ধরে। হাবিবের সুর ও সংগীতে তার ‘পাঞ্জাবিওয়ালা’ অ্যালবামটি বেশ ব্যবসা সফলতা অর্জন করেছিলেন। এরপর দ্বিতীয় একক ‘মাতওয়ালি’ দিয়েও শ্রোতা মহলে প্রশংসা কুড়ান। সর্বশেষ প্রকাশ করেন তৃতীয় একক ‘রঙ্গিলা’। এবার নতুন অ্যালবামের কাজ শুরু করতে যাচ্ছেন এ শিল্পী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: