সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এই সময়ে অপর্ণা ঘোষ

aporna_abnews24_45341বিনোদন ডেস্ক:: লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ টিভি নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। নতুন কিছু ধারাবাহিক ও প্রচার চলতি নাটকের কাজগুলোও করে যাচ্ছেন তিনি। সব মিলিয়ে ব্যস্তসময় কাটাচ্ছেন। এদিকে বর্তমানে নতুন দুটি ধারাবাহিকে অভিনয় করছেন অপর্ণা। এর মধ্যে রয়েছে, ‘সংসার’, ‘কম ইউনিটি’। এছাড়া বেশ কিছু খণ্ড নাটকেও অভিনয় করছেন এ অভিনেত্রী। গত বছর ‘মৃত্তিকা মায়া’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন অপর্ণা। এছাড়া তার অভিনীত ‘মেঘমল্লার’ ও ‘সুতপার ঠিকানা’ ছবি থেকেও বেশ সাড়া পেয়েছেন। টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রে সুনাম কুড়ালেও এ মুহূর্তে নতুন কোনো ছবিতে অভিনয় করছেন না অপর্ণা। অবশ্য চলতি বছর কলকাতার অভিনেতা পরমব্রতর সঙ্গে ‘ভুবন মাঝি’ ছবিতে অভিনয় করেছেন। এটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে জানান তিনি।

২০০৬ লাক্স তারকা খ্যাতি পাওয়ার সুবাদে টিভি মিডিয়ায় পথচলা শুরু হয় অপর্ণার। ‘তবুও ভালোবসি’ নাটকের মধ্য দিয়ে অভিষেক হয় এই অভিনেত্রীর। ছোটবেলায় বাবার হাত ধরে যে মেয়েটি থিয়েটারে যেত সেই মেয়েটি প্রথম অভিনয় করেন ‘তবুও ভালোবাসি’ নাটকে। একের পর এক নাটকে অপর্ণা প্রমাণ করেন তার অভিনয় দক্ষতা। ‘ইন্টারভিউ’, ‘উইন্ডো’, ‘ফিফটি ফিফটি’, ‘হাউজফুল’, ‘ময়নাতদন্ত’, ‘এক জোড়া কালো জুতোর গল্প’, ‘টার্মিনাল’, ‘অনুরোধ’, ‘হৃদয়পুর’, ‘বৃষ্টি’, ‘চড়ুইপাখি ও ফেসবুক’, ‘মেড ইন চিটাগং’, ‘বালা’, ‘ভালোবাসার গল্প’, ‘ইলিয়াসের চারাগাছ’, ‘স্বপ্ন সময় সম্মোহন’সহ বহু নাটকে অভিনয়ের মাধ্যমে আলোচিত হন এ অভিনেত্রী। এত গেল অপর্ণার টিভি নাটকের কথা। তার চমৎকার সাফল্যের আরেক অধ্যায় বিজ্ঞাপনচিত্রে।

বসুন্ধরা কর্পোরেটের বিজ্ঞাপন দিয়ে শুরু, এরপর মুসকান, প্যারাসুট নারিকেল তেল, এসিআই এ্যারোসল, প্রাণ, নিডোসহ বেশকিছু বিজ্ঞাপনে অপর্ণা তাক লাগানো পারফরম্যান্স করেন। টিভি নাটকে আসার আগে মঞ্চ কাঁপিয়ে এসেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী। ২০০৩ সাল থেকে নিয়মিত মঞ্চে অভিনয় করছেন। মঞ্চে কাজ করে আত্মতৃপ্তি পান এই অভিনেত্রী। আর এ কাজের মধ্যে শেক্সপিয়রের ‘ওথেলা’, ‘মার্চেন্ট অব ভেনিস’ তার প্রিয়। এই দুটি নাটক যতবার মঞ্চস্থ হয়েছে ততবারই নিজেকে আবিষ্কার করেছেন নতুনভাবে। অপর্ণার নিজের অভিনীত রবীন্দ্রনাথের গোড়ায় গলদের ইন্দুমতি চরিত্রটি খুব প্রিয়। টিভি নাটকের ব্যস্ততার মধ্যেও মঞ্চের কাজ হাতছাড়া করেন না। মঞ্চের ডাক এলেই ছুটে যান। অপর্ণা বলেন, সেই ছোটবেলা থেকেই মঞ্চের প্রতি আমার অনুরাগ। এখানে কাজ করে নিজেকে ভাঙার সুযোগ পাই বেশি। মঞ্চই আমার অনুপ্রেরণার জায়গা।

অপর্ণার সমসাময়িক অনেকে এরই মধ্যে বৈবাহিক সম্পর্কে জড়িয়েছেন। অভিনয়ের পাশাপাশি সংসার জীবনটাও বেশ উপভোগ করছেন তারা। এক্ষেত্রে অপর্ণার বিয়ের খবর কি? তিনি কবে থেকে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করবেন? এমনটা জানার আগ্রহ অপর্ণাভক্ত কুলের। সমপ্রতি তিনি জানান, বিয়ের ব্যাপারে এ মুহূর্তে কিছু ভাবতে চান না। অপর্ণা বলেন, বিয়ে ব্যাপারে আমার আপাতত কোনো ইচ্ছা নেই বললেই চলে। কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। আমার আগে নিজেকে গোছানোর দরকার। আগে প্রতিষ্ঠিত হওয়া। তারপর বিয়ে। বিয়ে করার আপাতত ইচ্ছা না থাকলেও চারদিকে কানাঘুষা হচ্ছে অপর্ণা টিভি নাটকেরই এক নির্মাতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত এ অভিনেত্রী। তিনি বলেন, আমি ঢাকায় একাই থাকি। পরিবার থাকে চট্টগ্রামে। তাই অনেক বন্ধুবান্ধব আছে যাদের সঙ্গে অবসর সময়টা কাটে। একসঙ্গে হ্যাংআউট করি। এ নিয়ে অনেকে অনেক কিছু ভাবতে পারেন। আমার কানেও এসেছে। কিন্তু তাতে আমি কিছু মনে করি না। ভালোলাগার জন্য আমি বন্ধুদের সঙ্গে আড্ডা দিই। এটাকে প্রেম বললে ভুল হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: