সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে ইমামের উপর হামলার ঘটনায় থানায় পাল্টাপাল্টি অভিযোগ

2-daily-sylhet-666-2জকিগঞ্জ প্রতিনিধি::  জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের রহিমপুর মসজিদের ইমামের উপর হামলার ঘটনায় জকিগঞ্জ থানায় পাল্টাপাল্টি দুটি অভিযোগ দায়ের করা হয়েছে। মসজিদ কমিটির সভাপতি আহমদ আল হাদি জানান, রহিমপুর মসজিদের মক্তবে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে ইমাম আব্দুল ওয়াদুদ ভক্তিপুর গ্রামের একটি শিশুকে শাসন করায় শিশুর অভিভাবক আব্দুল মতিন, ছালেহ আহমদ ও জাহাঙ্গীরদের নেতৃত্বে ভক্তিপুর গ্রামের লোকজন ইমাম ছাহেবের উপর ক্ষিপ্ত হয়ে ৯ অক্টোবর তাঁর কক্ষে এসে অর্তকিত হামলা চালায়। এ সময় মধ্যস্থতাকারী বৃদ্ধ খলিলুর রহমান (৫০) হামলার কবলে পড়ে বাম হাত ভেঙ্গ যায়। তিনি বর্তমানে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি মসজিদ কমিটি আপোষে সমাধান করার চেষ্ঠা করলেও শিশুর অভিভাবক পক্ষ রাজি হয়নি।

এ ঘটনায় জকিগঞ্জ থানায় পাল্টাপাল্টি দুটি অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার শিশু পক্ষের দায়েরকৃত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করেছে পুলিশ। মসজিদের মুসল্লী ফরিদ উদ্দিন জানান, শিশুর ঝগড়াকে কেন্দ্র করে ইমামের উপর হামলা দুঃখজনক ঘটনা। যারা ইমামের উপর হামলা করেছে তাদের বিচার হওয়া উচিত। এরা এই মহল্লারও কেউ নয়। রহিমপুর গ্রামের মুরব্বি রইছ আলী রবাই বলেন, মক্তবে দুই শিশু ঝগড়া করেছে। ইমাম ছাহেব একটি শিশুকে শাসন করে বিষয়টি সমাধান করেছেন। এ নিয়ে অন্য গ্রামের লোকজন ইমামের উপর হামলা করেছে। হামলাকারীরা এই মসজিদের অর্ন্তভূক্ত নয়। শান্তি প্রিয় এলাকাকে অশান্তি করতে এ হামলা করা হয়েছে বলে তিনি মন্তব্য করেন।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ভক্তিপুর গ্রামের একটি শিশু সকাল বেলা রহিমপুর গ্রামের মসজিদের মক্তবে পড়ার সময় ইমাম ছাহেব বেত্রাঘাত করেছেন। এ নিয়ে শিশুটির অভিভাবকরা ক্ষিপ্ত হয়েছে। এ নিয়ে দুপক্ষের মধ্যে ঝগড়া বাঁধে। উভয় পক্ষের দুজন আহত হয়েছেন। বিষয়টি আপোষে সমাধান করার চেষ্ঠা করেছিলাম কিন্তু শিশু পক্ষের লোকজন রাজি হয়নি।
জকিগঞ্জ থানার ওসি তদন্ত শওকত হোসেন বলেন, মক্তবে একটি মেয়েকে ইমাম ছাহেব বেত্রাঘাত করেছেন। এ নিয়ে মারধরের ঘটনা ঘটেছে। দুটি পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে। শিশু মেয়েটির পক্ষের অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: