সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে দুই শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

unnamed-3জকিগঞ্জ প্রতিনিধি:: আলোকিত মানুষ গড়ার শ্লোগান নিয়ে জকিগঞ্জে শিশুকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক সমাপনী পরীক্ষার্থীর মাঝে পরীক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে থানাবাজার মাদ্রাসায় জকিগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুছ ছবুর তাপাদারের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সচিব আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জকিগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ও এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আছাদ উদ্দিন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রীর শেখ হাসিনার “ভিশন-২০২১” বাস্তবায়নের লক্ষ্যে ফাউন্ডেশনের সভাপতি আশিকুর রহমান একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন। শিক্ষার্থীদের উৎসাহিত করতে বিত্তবানরাও এগিয়ে আসা উচিত। পিছিয়ে পড়া জকিগঞ্জকে শিক্ষার দিকে এগিয়ে নিতে আশিকের মত তরুণরাই ভূমিকা রাখতে পারে। অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষিকা কাজি ফাতেমা, শিক্ষক জসীম উদ্দিনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকগণ।

উল্লেখ্য, ফাউন্ডেশনের সংগঠক জকিগঞ্জ সদর ইউনিয়নের মানিকপুর গ্রামের আশিকুর রহমান লাইব্রেরী ব্যবসায়ী হয়েও শিক্ষার ব্যাপক প্রসার ঘটাতে ২০১৩ সাল থেকে এ ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে উৎসাহিত করে আসছেন। তিনি সকলের সহযোগীতা নিয়ে আগামী দিনে আরো বড় পরিসরে শিক্ষার্থীদের পাশে দাড়াঁনোর অঙ্গীকার ব্যক্ত করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: