সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে সিলেটে ছয় স্তরের নিরাপত্তা

full_599940343_1479297983ডেইলি সিলেট ডেস্ক::আগামী ২৩ নভেম্বর সিলেট যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই আগমনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে সিলেটের আইনশৃঙ্খলা বাহিনী। ২২ নভেম্বর থেকেই সিলেটে ছয় স্তর বিশিষ্ট নিরাপত্তা জোরদার করা হবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, প্রধানমন্ত্রীর সফরকে সফল করে তুলতে এখন থেকেই ব্যস্ততা শুরু হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (গণমাধ্যম) রহমত উল্লাহ জানান, প্রধানমন্ত্রীর এই উপলক্ষে বুধবার দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের সদর দফতরে র‌্যাব, বিজিবি, পুলিশ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশা ও সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তাদের নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কামরুল আহসানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট সিটি করপোরেশন সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানসহ আওয়ামী লীগের নেতারা। এছাড়াও সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সদর ও দক্ষিণের উপ কমিশনারসহ ৬টি থানার ওসি ও সহকারী পুলিশ কমিশনার উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর সফর সূচি- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সফরসূচি অনুযায়ী ২৩ নভেম্বর সকাল সাড়ে ৯টায় ঢাকা থেকে বিমানে করে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসবেন। সেখান থেকে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণ (রহ.) মাজার জিয়ারতে যাবেন। তিনি মাজার জিয়ারত শেষে বেলা ১১টায় জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশনের অধীনে নবগঠিত সদর দফতর ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেবেন। এ সময় তিনি শহরতলীর লাক্কাতুড়ায় নির্মিত সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবন, সার পরীক্ষাগার ও গবেষণা কেন্দ্র এবং মৃত্তিকা গবেষণা ইন্সটিটিউট উদ্বোধন করবেন।

এছাড়া সিলেটের জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী ছাড়াও সিলেট নগরের আলীয়া মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভাকে সফল করে তুলতে দলীয় নেতাকর্মীরাও দফায় দফায় বৈঠক করছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: