সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলম্বিয়াকে হারিয়ে বিশ্বকাপ দৌড়ে টিকে থাকল আর্জেন্টিনা

1479268429খেলাধুলা ডেস্ক:: কলোম্বিয়াকে ৩-০ গোলে হারিয়ে বিশ্বকাপ বাছাইয়ের দৌড়ে আর্জেন্টিনাকে টিকিয়ে রাখলের লিওনেল মেসি। এই ম্যাচে হারলে বিশ্বকাপ বাছাই পর্ব থেকে বাদ পড়ে যেত লাতিন দলটি।

ম্যাচে এদিন শুরু থেকে দাপটের সঙ্গে নিজের অবস্থানের কথা জানিয়েছেন মেসি। দলের পক্ষে উদ্বোধনী গোলটিও আসে তার পা থেকে। নিজেদের মাঠে ম্যাচের ১০ মিনিটে গোলটি করেন তিনি। এ সময় ডি বক্সের কাছে পাওয়া ফ্রি কিক নেন মেসি। তার বা পায়ের শটে কলম্বিয়ার গোলকিকে সহজে পরাস্ত করেন বিশ্বের সেরা এই মিডফিল্ডার।

ম্যাচের দ্বিতীয় গোলটিতেও ছিল তার অবদান। এ সময় ডি বক্সের বাহির থেকে তার চমৎকার এক বলে হেড দিয়ে গোল করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লুকাস প্রাততো।

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকা আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধের শেষ সময়ে করে আরেকটি গোল। এবারো গোলের নায়ক মেসি। কলম্বিয়ার রক্ষণভাগের খেলোয়াড়ের পায়ে থাকা বল ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে গোল পোস্টের দিকে এগিয়ে যায় বার্সেলোনার তারকা মেসি। এরপর গোলপোস্টের সামনে এসে নিজে শট না নিয়ে বলটি ঠেলে দেন ডি মারিয়ার দিকে। সেই সহজ বলটিও অবশ্য অল্পের জন্য গোলপোস্টের বাহিরে পাঠায়নি অ্যাঞ্জেল ডি মারিয়া। তার বলটি পোস্টের ওপরের অংশে লেগে ভেতরে চলে যায়। ফলে ম্যাচের ৮৪ মিনিটে ৩-০ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা।

ম্যাচে আর কোন গোল না হওয়ায় এই ফলাফল নিয়েই সন্তুষ্ট থাকেন আর্জেন্টাইন কোচ বাউসা।

এদিকে ১২ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে রয়েছে আর্জেন্টিনা। তাদের সামনে রয়েছে কঠিন প্রতিপক্ষ চিলি ও উরুগুয়ে। তাদের সঙ্গে জয় পেলে সরাসরি রাশিয়া বিশ্বকাপের টিকেট নিশ্চিত করবে আর্জেন্টিনা। গোল ডটকম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: