সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘুষ চেয়ে বিপাকে বিআরটিএ’র অফিস সহকারী!

1-daily-sylhet-0-9nনিজস্ব প্রতিবেদক:: সময় বিকেল পৌনে ৪টা। কর্মব্যস্ত সিলেটের বিআরটিএ অফিসের কর্মকর্তা-কর্মচারীরা। সাদামাটা পোশাকে ড্রাইভিং লাইসেন্স বিভাগের একটি রুমে প্রবেশ করলেন দু’জন ব্যক্তি। তারা এসেছেন ড্রাইভিং লাইসেন্স করতে। স্বাভাবিকভাবেই তারা জানতে চাইলেন লাইসেন্স করতে কতো টাকা লাগবে। তখন ভেতরে থাকা অফিস সহকারী রিতু বেগম তাদের কাছে ৮ হাজার টাকা চেয়ে বসেন।

পরে জানা যায় ওই দুই ব্যক্তি ঢাকা থেকে আসা বিআরটিএ’র সহকারী পরিচালক ইব্রাহিম খলিল ও উপ পরিচালক শাহনেওয়াজ চৌধূরী। এ ঘটনার পরে বিআরটিএ’র সিলেট অঞ্চলে কর্মরত সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ার) মো. এনায়েত হোসেইন মন্টুকে নিয়ে তারা রিতুকে তার দায়িত্ব থেকে সাময়িকভাবে সরিয়ে নেন।

সড়ক ও যোগাযোগ মন্ত্রণালয়ের নির্দেশে প্রতিটি জেলায় এ ধরনের অভিযান পরিচালিত হয়ে আসছে বলে জানান ঢাকা থেকে আসা বিআরটিএ কর্মকর্তারা।

এ বিষয়ে সিলেট অঞ্চলে কর্মরত সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ার) মো. এনায়েত হোসেইন মন্টু বলেন, ‘এ অফিসের সকল দ্বায় দায়িত্ব আমাদের। তারপরও সবদিক সমানভাবে পরিচালনা করা যায় না। ঢাকা থেকে আসা প্রতিনিধি দলটি এ অফিসের প্রশংসা করে গেছেন। কিন্তু এই এক ঘটনা আমাদের কিছুটা হলেও কলুষিত করেছে। রিতু বিষয়টি প্রতিনিধি দল ঢাকায় গিয়ে রিপোর্ট করবে। পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষ ব্যবস্থা গ্রহণ করবে।’

তিনি জানান, এ মাসের ১ তারিখ থেকে রিতু বেগম প্রমোশন পেয়ে এমএলএসএস থেকে অফিস সহকারী হয়েছেন। বিআরটিএ অফিসে এ ধরনের ঘটনার জন্য দালালদের দোষারোপ করেন তিনি। মন্টু বলেন, দালালদের দৌরাত্ম কোনোভাবেই বন্ধ করা যাচ্ছে না। এ জন্য সকলে সহযোগিতা কামনা করেন তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: