সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বায়োপিকে শর্মিলার পছন্দ রণবীর-আলিয়া

full_2022821034_1479204699বিনোদন ডেস্ক:: বলিউডে বায়োপিক তৈরির হিড়িক পড়েছে। এবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত এবং ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জয়ী কিংবদন্তী অভিনেত্রী শর্মিলা ঠাকুর ও তার স্বামী প্রাক্তন ক্রিকেট তারকা মনসুর আলি খান পতৌদির জীবন নিয়ে বায়োপিক তৈরির কথা শোনা যাচ্ছে।

আর সেই ছবির জন্যে পতৌদি চরিত্রে শর্মিলার পছন্দ সাইফ আলী খান নন, অভিনেতা রণবীর কাপুর। আর নিজের চরিত্রে কারিনা কাপুর খান নন বরং তার পছন্দ আলিয়া ভাট।

মনসুর আলি খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের বহুচর্চিত প্রেমকাহিনী নিয়ে যদি ছবি তৈরি হয়, তাহলে টাইগার পতৌদি-শর্মিলা ঠাকুরের ছেলে সাইফ আলী খান ও ছেলের বউ কারিনা কাপুরকে সবাই ধরে নিয়েছিল। এছাড়া সাইফও বাবার বায়োপিক তৈরি করবেন বলে শুনা যায়।

কিন্তু ছেলে সাইফ নয়, স্বামীর চরিত্রে শর্মিলা ঠাকুরের পছন্দ অন্য একজন। তিনি হলেন রণবীর কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি।

তবে তার কারণও জানিয়েছেন শর্মিলা। তিনি বলেন, আমি এমন কাউকে চাইব, যাকে টাইগারের মতো দেখতে। যেমন রণবীর কাপুর। আর নিজের চরিত্রেও কারিনা নয়, শর্মিলার পছন্দ বর্তমান প্রজন্মের সেনসেশন আলিয়া ভাট। আলিয়াকে বেশ পছন্দ বলে জানান এ অভিনেত্রী।

তবে মনসুর আলির বায়োপিক তৈরি করলে, তা অত্যন্ত নিখুঁত হতে হবে। ‘পিতৃবিয়োগ থেকে দুর্ঘটনায় চোখ হারানো। আর তা নিয়ে ক্রিকেট খেলা। সঠিক পরিচালক হলেই তা সম্ভব, জানান শর্মিলা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: