সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে কুখ্যাত দাগী চোর গ্রেপ্তার

unnamed-6জামালগঞ্জ প্রতিনিধি:: জামালগঞ্জ উপজেলায় দিরাই ও জামালগঞ্জ এলাকার কুখ্যাত দাগী চোরকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে দিরাই থানাধীন আলীনগর গ্রামের মহব্বত উল্লাহর ছেলে আশক আলী (৫৫) আশক আলীর ছেলে লেয়াকত আলী (৩৫) ও রহমান আলী (৩৭) কে জামালগঞ্জ থানার এস আই মোঃ ওয়াহিদুর রহমান সঙ্গীয় ফোর্স সহ ফেনারবাক ইউনিয়নের উদয়পুর গ্রামের লোক জনের সহায়তায় গ্রেপ্তার করে জামালগঞ্জ থানায় নিয়ে আসেন।

জামালগঞ্জ থানা সূত্রে জানা যায় তারা পেশাগত ভাবে চুরির সাথে জড়িত। ১৪ নভেম্বর উদয়পুর গ্রামের তাজুল ইসলাম তার ফার্মের হাস নিয়ে সিংরাবনি বিলে খাবার খাওয়াতে নিলে তারা পিতা পুত্র তিন জনে মিলে সন্ধ্যার দিকে একটি নৌকা দিয়ে ১৫০০ হাঁসের মধ্যে থেকে ২০০ হাঁস নৌকায় তুলে পালিয়ে যাবার চেষ্টা করে। ঐ সময় বিলে থাকা গ্রামের লোকজন সহ তাজুল ইসলাম বাঁধা দিলে হাঁসের মালিক তাজুল ইসলামকে ধারালো দাঁ দিয়ে মাথায় কোপ দিয়ে মারাত্মক জখম করে। জখমীর আর্তচিৎকারে গ্রামের লোকজন এসে ধাওয়া করে তাদেরকে আটক করে জামালগঞ্জ থানায় যোগাযোগ করলে থানা পুলিশ গিয়ে গ্রেপ্তার করে জামালগঞ্জ থানায় নিয়ে আসেন। জখমী তাজুল ইসলাম উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জখমী তাজুল বাদী হয়ে তাদের বিরুদ্ধে জামালগঞ্জ থানার মামলা নং-৬ তারিখ-১৪-১১-১৬ ইং ধারা-৩২৬/৩০৭/৩৭৯/৪১১/১১৪ দন্ডবিধি মুলে মামলা রজু করা হয়েছে। ইউপি চেয়ারম্যান করুণা সিন্দু তালুকদার জানান বিভিন্ন সময় জামালগঞ্জ উপজেলার পার্শবর্তী থানা দিরাই থেকে এসে জামালগঞ্জ থানায় চুরি করে দিরাই থানায় চলে যায়।

জামালগঞ্জ এলাকাবাসী চুরদের উপদ্রপে অতিষ্ট হয়ে বার বার চেষ্টা করলেও তাদেরকে ধরতে সক্ষম হয় নাই । জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান জানান দিরাই থানাধীন কুখ্যাত চুর জামালগঞ্জ এলাকায় চুরি করতে আসলে এলাকাবাসীর সহযোগীতায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: