সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাধারণের লাইনে দাঁড়িয়ে নোট বদলালেন মোদীর মা

1479195812আন্তর্জাতিক ডেস্ক:: ৮ নভেম্বর পুরনো ৫০০ ও ১ হাজার রুপির নোট বাতিল করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর থেকে গোটা ভারত জুড়েই নোট বদলে নেয়ার হিড়িক পড়েছে।

দেশটির অধিকাংশ সাধারণ মানুষের হাতই খালি, সংসার চালানোর জন্য কোনো অর্থ নেই তাদের হাতে। ফলে প্রতিদিনই দেশটির ব্যাংক ও এটিএম বুথগুলোর দীর্ঘ লাইনে এসে দাঁড়াতে হচ্ছে তাদেরকে।

এই লড়াইয়ে প্রধানমন্ত্রীর মা হওয়া সত্ত্বেও বাড়তি কোনো সুবিধা পেলেন না মোদীর শতবর্ষী মা হীরাবেন। সাধারণ মানুষের লাইনে দাঁড়িয়েই পুরনো রুপি বদলালেন তিনিও।

1479195812_0মঙ্গলবার সকালে গুজরাটের আহমেদাবাদের গান্ধীনগরে স্টেট ব্যাংকের এক শাখায় হুইল চেয়ারে বসে অন্যান্য সাধারণ মানুষের লাইনে দাঁড়ালেন হীরাবেন। এরপর বদল করে নিলেন সাড়ে চার হাজার রুপি। ব্যাংক-কর্মীরা তার হাতে খুচরো নোট তুলে দেন বলে জানিয়েছে দ্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেস।

সূত্রের খবরে প্রকাশ, হীরাবেন আত্মীয়দের সাহায্যে হুইল চেয়ারে বসে ব্যাংকে আসেন। তার কাছে ছিল ৯টি ৫০০ রুপির নোট। কাউন্টারে এসে তিনি প্রয়োজনীয় নথিপত্রে সাক্ষর করেন। কাউন্টার থেকে তাকে ২টি ২ হাজার রুপির নোট ও ৫টি ১০০ রুপির নোট দেওয়া হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: