সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাজ্য কৃষকলীগ ওয়েলস শাখার উদ্যোগে কার্ডিফে সমাবেশ অনুষ্ঠিত

krishokligue-02কাডিফ থেকে, বদরুল মনসুর: বিপুল সংখ্যক লোকের উপস্থিতিতে যুক্তরাজ্য কৃষকলীগ ওয়েলস শাখার উদ্যেগে গতকাল ওয়েলস এর রাজধানী কাডিফের বাংলাদেশ সেন্টারে জঙ্গিবাদ ও সন্ত্রাসের প্রতিবাদে অতিসম্প্রতি রাত ১২ ঘটিকায় এক সমাবেশের আয়োজন করা হয়। ওয়েলস কৃষকলীগের আহবায়ক শেখ মোহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে এবংসাবেক ছাত্রনেতা জয়নাল উদ্দিন শিবুল, সাবেক ছাত্রনেতা লিয়াকত আলী  ও জিএস সি র চেয়ারম্যান আসকর আলীর যৌথ পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ওয়েলস আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা মোহাম্মদ ফিরোজ।
krishokligue-01 প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আবদুল আহাদ চৌধুরী,। বিশেষ অতিথি হিসাবে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক সাবেক যুবনেতা তারিফ আহমদ. যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার মকিস মনসুর আহমদ। যুক্তরাজ্য কৃষকলীগের কনভেনার সৈয়দ তারিক আহমদ. সদস্য সচীব এম এম আলী. লন্ডন মহানগর আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম জিলু, সৈয়দ সাদেক আহমদ. ওয়েলস আওয়ামীলীগের সহ সভাপতি সাইফুল ইসলাম নজরুল, সোয়ানসী আওয়ামীলীগের সভাপতি আব্দুর রকীব. সাধারন সম্পাদক গোলাম আবু সালেহ সুয়েব. যুগ্ম সম্পাদক আব্দুর রহমান মনা, ব্রিজেন্ড আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আসিয়াদ আলী ও ভারপ্রাপ্ত সেক্রেটারি শাহ্‌জাহান খাঁন, ওয়েলসের আইন বিষয়ক সম্পাদক হারুন তালুকদার, ট্রেজারার মোহাম্মদ লিলু মিয়া, প্রচার সম্পাদক জামাল আহমদ বকুল, কৃষিবিষয়ক সম্পাদক এম এ রউফ, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ কাডিফের সভাপতি আলহাজ্ব আসাদ মিয়া. ওয়েলস বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব ছালিক মিয়া, প্রজন্ম ৭১ এর সভাপতি বেলায়েত হোসেন খাঁন, নিউপোট যুবলীগ সেক্রেটারি ফখরুল ইসলাম, ওয়েলস যুবলীগ সেক্রেটারি মফিকুল ইসলাম, সোয়ানসী যুবলীগ সভাপতি শামীম আহমদ ও সেক্রেটারি ফেরদৌস রহমান, জি এস সি ইউকের ওয়েলসের সেক্রেটারি শাহ্‌ শাফি কাদির. ওয়েলস যুবলীগের সহ সভাপতি রকিবুর রহমান, যুক্তরাজ্য যুবলীগের সদস্য এ, বি, রুনেল, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ নিউপোটের সেক্রেটারি এম এ রউফ. নিউপোট যুবলীগের সাংগঠনিক সম্পাদক সিতাব আলী, সাবেক ছাত্রনেতা আব্দুল ওয়াহিদ বাবুল. সাবেক ছাত্রনেতা আলমগীর আলম. নজরুল ইসলাম. ছাত্রনেতা শাহজাহান আহমদ শাওন.বাদল আহমদ  প্রমুখ।
আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,  কৃষকলীগ, তাতীলীগ, নেতৃবৃন্দ এবং  কাডিফ, নিউপোট  সোয়ানসী ব্রিজেন্ড  থেকে আগত নেতারা বক্তব্য রাখেন।  সভার শুরুতেই জাতির জনক  সভায় প্রধান ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলের মাধমে বরণ করা হয়। সভায় বক্তারা বাংলাদেশকে অশান্ত করতে যারা চক্রান্ত ও  অপতৎপরতা চালাচ্ছে.তাদের মদদ দাতাদেরকে বিচারের আওতায় এনে  জঙ্গি – সন্ত্রাসীদের সমূলে নিমূল করার জন্য পদক্ষেপ গ্রহন  করার জন্য সরকারের প্রতি দাবী  জানানো হয়।  বক্তারা  জাতির জনক বঙ্গবন্ধুর কন্যারত্ন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্তে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বলে উল্লেখ করে  বাংলাদেশের  ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে দেশেবিদেশে বসবাসরত  সবাইকে সরকারকে সহযোগীতার ও আহবান জানান। সমাবেশে বিভিন্ন এলাকা থেকে আগত নেতা কর্মীরা   বাংলাদেশ থেকে চিরতরে জংঙ্গিবাদ ও সন্ত্রাসকে প্রতিহত করার অঙ্গিকার ব্যক্ত করেছেন।। বক্তারা আরও বলেন জংঙ্গিবাদদের অর্থ যোগান দাতাদেরকে ও বিচারের আওতায় আনতে হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: