সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৪৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ ক্রিকেট টিমকে অভিনন্দন জানিয়ে কার্ডিফে ক্রিকেট প্রেমীদের আনন্দসভা

sport-lover01মকিস মনসুর:  ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টেস্ট সিরিজের ২য় টেস্টে এক অবিস্মরণীয় জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে অতি সম্প্রতি রাত ১২ঘটিকায় কার্ডিফের গ্রামীন যুবরাজ রেষ্টুরেন্টের কনফারেন্স হলে (Bangladesh Sports Lovers Cardiff,WhatsApp) কার্ডিফ বাংলাদেশ স্পোটস লার্ভাস ওয়াটসআপ গ্রুপ. এর উদ্যোগে এক আনন্দ সভা ও নৈশভোজের আয়োজন করা হয়।

sport-lover02এতে প্রচুর সংখ্যক ক্রিকেট প্রেমীকরা উপস্থিত হয়ে আনন্দঘন পরিবেশে একে অপরের সাথে ক্রিকেট সংক্রান্ত অভিজ্ঞার মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন. এবং ২০১৭ সালের জুন মাসে কার্ডিফের সোফাইয়া গাডেনের সোয়ালেক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার অনুষ্ঠিতব্য একদিনের খেলাটিতে প্রচুর সংখ্যক ক্রিকেট প্রেমীকরা উপস্থিত হয়ে বাংলাদেশ ক্রিকেট টিমকে সাপোর্ট করা ও উৎসাহ দানের বিশেষ অনুরোধ জানানো হয় |

sport-lover03কার্ডিফ বাংলাদেশ স্পোটস লার্ভাস গ্রুপের সংগঠক ও বিশিষ্ট কমিউনিটি লিডার আনা মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত আনন্দ সমাবেশে বাংলাদেশ ক্রিকেট টিমকে এই অবিস্মরণীয় ঐতিহাসিক বিজয় অর্জনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এবং বাংলাদেশ ক্রিকেট টিমের আগামীদিনের সফলতা কামনা করে বক্তব্য রাখেন ইউকে এফ ও বিসির চেয়ারম্যান ইয়াওর খাঁন. কাউন্সিলার আলী আহমদ. কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব আব্দুল মজিদ. আমিনুর রশীদ. আব্দুল আহাদ চৌধুরী.কাপ্তান মিয়া. হিরন মিয়া. কমিউনিটি সংগঠক শাহ্‌ আলী আকবর. কার্ডিফ বাংলাদেশ স্পোটস লার্ভাস ওয়াটস্আপ গ্রুপটির প্রথম উদ্দোক্তা আক্তারুজ্জামান কোরেশী নিপু. যুক্তরাজ্য ক্রিকেট কাউন্সিলের সদস্য সাংবাদিক মকিস্ মনসুর আহমদ. সাংবাদিক মোস্তফা সালেহ লিটন. হারুন তালুকদার. সাংবাদিক মোহাম্মদ রফিকুল ইসলাম. ক্রিকেটার সাইফুল ইসলাম শিপু ও মোহাম্মদ রফিক সহ প্রমুখ ক্রিকেট প্রেমীকবৃন্দ.। বক্তারা বিসিসিবি ,জাতীয় ক্রিকেট দল এবং দলের কোচিং সদস্যদের তাঁদের বর্তমান সফলতার জন্য ধন্যবাদ প্রদান করেন এবং এই ধারাবাহিতা বজার রাখার আশা ব্যক্ত করেন..। পরে গ্রামীন যুবরাজের পক্ষ থেকে সবাইকে নৈশভোজনের মজাদার খাবার পরিবেশন করেন কবির মিয়া সহ রেস্টুরেন্টের প্রমুখ স্টাফবৃন্দ.। সবাই খাবারের ভূয়শী প্রশংসা করেন.। এবং এই রকমারী মজাদার খাবারগুলো বেশ উপভোগ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: