সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিলারিকে ‘কষ্ট বা আঘাত’ করতে চান না ট্রাম্প

full_1132830185_1479111988আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হওয়ার পর ডোনাল্ড ট্রাম্প তার প্রথম সাক্ষাৎকারে হিলারি ক্লিনটনের প্রসঙ্গ অনেকটাই এড়িয়ে গেছেন। হিলারিকে ‘কষ্ট বা আঘাত’ করতে চান না বলে জানিয়েছেন ট্রাম্প।

রোববার সম্প্রচারিত মার্কিন টেলিভিশন চ্যানেল সিবিএস নিউজের সাক্ষাৎকার অনুষ্ঠান ‘সিক্সটি মিনিটস’-এ ট্রাম্পের সাক্ষাৎকার নেন সাংবাদিক লেসলি স্টাল। অনুষ্ঠানে লেসলি স্টাল আলাপচারিতায় বারবার ট্রাম্পের নির্বাচনী ইশতেহারে দেয়া বিভিন্ন অঙ্গীকারের বিষয় টেনে আনেন। কিন্তু ওই সব প্রসঙ্গ এড়িয়ে যান ট্রাম্প।

মার্কিন নাগরিকদের ব্যক্তিগত ইমেইলে হিলারি প্রশাসনের গুপ্তচরবৃত্তির বিতর্কের প্রসঙ্গ ট্রাম্প তার নির্বাচনী প্রচারণায় বারবার তুলে আনেন। প্রচারের সময় ট্রাম্প অঙ্গীকার করেছিলেন যে তিনি জিতলে বিশেষ আইনজীবী নিয়োগ করে ইমেইল বিতর্কের তদন্ত করা হবে।

সিক্সটি মিনিটসে হিলারির প্রসঙ্গে ট্রাম্প বলেন, ‘তিনি (হিলারি) কিছু মন্দ কাজ করেছেন। আমি বলছি, তিনি কিছু মন্দ কাজ করেছেন।’

তবে নির্বাচনী অঙ্গীকারের কথা মনে করিয়ে দিলে ট্রাম্প বলেন, ‘আমি তাদের কষ্ট দিতে চাই না। আমি তাদের আঘাত করতে চাই না। আগামীতে যখন আমি সিক্সটি মিনিটসে আসব, তখন অবশ্যই আরো ভালো ও স্পষ্ট করে উত্তর দেব।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: