সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইনশৃঙ্খলা কমিটির সভা : বিশ্বনাথে জুয়া-মাদক দমনে সবার সহযোগিতা কামনা

14-11-16-1বিশ্বনাথ প্রতিনিধি ::
বিশ্বনাথে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা গতকাল সোমবার উপজেলা বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। উপজেলায় আগামী ১ জানুয়ারি থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল নিষিদ্ধ বলে সিদ্ধান্ত করা হয়। জুয়া-মাদক দমনে উপজেলার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করা হয়। সাম্প্রদায়িক সম্প্রতী বজায় রাখার জন্য উপজেলাবাসীকে সজাগ দৃষ্টি রাখার আহবান করা হয়। ইউনিয়নে আইনশৃঙ্খলা কমিটি সচ্ছল রাখার জন্য নিয়মিত উপজেলার প্রত্যেক ইউনিয়নে সভা আহবান করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার (ভূমি) আবদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ-নূর উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান স্বপ্না শাহিন, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম পিপিএম, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউপির চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউপির চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউপির চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, খাজাঞ্চী ইউপির চেয়ারম্যান তালুকদার গিয়াসউদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ উপজেলা পরিবহণ শ্রমিক ঐক্যজোটের সভাপতি ময়না মিয়া, বিশ্বনাথ সদর ইউপির ২ নম্বর ওয়ার্ডের মেম্বার ফজর আলী, বিশ্বনাথ নতুন বাজার অটোরিকশা স্ট্যান্ডের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার বিভাষ চন্দ্র মানী, বিশ্বনাথ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য, রামসুন্দর অগ্রগামী মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আজিজ, একলিমিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখর উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম, যুবলীগ নেতা শাহ আলম খোকন, শ্রমিক নেতা রহমত আলী ভরসা, আখলুছ আলী, সাংবাদিক আক্তার হোসেন শাহেদ, শুকরান আহমদ রানা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: