সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ কবি মমিনুল মউজদীনের নবম মৃত্যুবার্ষিকী 

ddddddddddddsসুনামগঞ্জ সংবাদদাতা ::
সুনামগঞ্জ পৌরসভার তিনবারের চেয়ারম্যান প্রয়াত কবি মমিনুল মউজদীন, তাঁর স্ত্রী তাহেরা চৌধুরী ও ছেলে কহলিল জিবরানের নবম মৃত্যুবাষির্কী আজ মঙ্গলবার। মৃত্যুবাষির্কী পালন উপলক্ষ্যে মমিনুল মউজদীন স্মৃতি সংসদ আজ সকাল ১১টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে (সুনামগঞ্জ পাবলিক লাইব্রেরি) স্মরণসভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানে কবি মমিনুল মউজদীনের ‘নির্বাচিত কবিতা’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন হবে।
মমিনুল মউজদীন ২০০৭ সালের ১৫ নভেম্বর ঢাকা থেকে সপরিবারে সুনামগঞ্জে আসার পথে বাহ্মণবাড়িয়া জেলার সরাইলে সড়ক দুর্ঘটনায় স্ত্রী তাহেরা চৌধুরী ও ছেলে কহলিল জিবরানসহ মারা যান। এতে গুরুতর আহত হন বড় ছেলে ফিদেল নাহিয়ান। দেশে-বিদেশে দীর্ঘদিন চিকিৎসার পর নাহিয়ান সুস্থ হয়ে ওঠেন। এর আগে কবি মমিনুল মউজদীনের প্রকাশিত দুটি কাব্যগ্রন্থ হলো,‘এ শহর ছেড়ে পালাব কোথায়’, ও ‘হৃদয় ভাঙ্গার শব্দ’।
মমিনুল মউজদীন স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক গণিউল সালাদীন নবম মৃত্যবার্ষিকীর স্মরণসভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে মমিনুল মউজদীনের শুভাকাক্সক্ষী ও শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য মমিনুল মউজদীন স্মৃতি সংসদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: