সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছিনতাইকারী কাওসার-আইনুল ৭ দিনের রিমান্ডে

sylhet-photo-13-11-16-26-600x437ডেইলি সিলেট ডেস্ক:: ইউনিলিভার বাংলাদেশের ৭০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ছিনতাইকারী কাওসার আহমদ (২৩) ও আইনুল হককে (১৪) ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে কোতয়ালী থানার পুলিশ। আইনুল হক ও কায়সারকে ৭ দিনের রিমান্ডে নিতে সোমবার সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে আবেদন করে পুলিশ। আদালত রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, ৭০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় কোতয়ালী থানায় একটি ডাকাতি মামলা এবং শাহপরান থানায় অস্ত্র মামলা হয়েছে।

কোতয়ালী থানা সূত্র জানায়, ইউনিলিভারের সিলেট অঞ্চলের ডিস্ট্রিবিউটর মুহিবুর রহমান বাদী হয়ে রোববার দিবাগত রাতে থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেছেন। মামলায় ঘটনার মূল হোতা মোস্তাকিম আহমদ সুজন এবং গ্রেফতার সিলেটের জালালাবাদ থানার নোয়াগাও গ্রামের মাসুক মিয়ার ছেলে আইনুল হক (১৪) এবং সিলেটের লামাকাজীর চানপুর গ্রামের মজর আলীর ছেলে কাওসার আহমদকে (২৩) আসামী করা হয়েছে। মামলায় অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করা হয়েছে।

শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সি জানান, ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্র উদ্ধারের ঘটনায় কোতয়ালী থানার এসআই এবাদ উল্যাহ বাদী হয়ে শাহপরান থানায় অস্ত্র আইনে আরেকটি মামলা দায়ের করেছেন। মামলায় উল্লিখিত তিনজনসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করা হয়েছে।

গত রোববার বেলা ১টার দিকে কাজিটুলা মক্তব গলি এলাকায় ইউনিলিভার বাংলাদেশের সিলেট অঞ্চলের ডিস্ট্রিবিউটর মুহিবুর রহমানের ৭০ লাখ টাকা ছিনতাই হয়। এর ৬ ঘন্টার মাথায় আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে নগরীর বালুচর আল ইসলাহ ১৬০ নম্বর ছিনতাইকৃত ৭০ লাখ ৭০ হাজার টাকাসহ দুই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। এ সময় দুটি সিএনজি অটোরিক্সা এবং বাসার মালিক ও কেয়ারটেকারকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: