সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রথম ইনিংসে ২৪১ রানের লিড দক্ষিণ আফ্রিকার

eee-20161114094021খেলাধুলা ডেস্ক ::
সোমবার হোবার্ট টেস্টের তৃতীয় দিন দ্বিতীয় সেশনে অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ইনিংসে ১০০ দশমিক ৫ ওভার ব্যাট করে ৩২৬ রান করে অলআউট হয়েছে দক্ষিণ আফ্রিকা। ফলে প্রথম ইনিংসেই ২৪১ রানের লিড পায় সফরকারীরা।

টেস্টের দ্বিতীয় দিন বৃষ্টিতে ভেস্তে যাওয়ায় শনিবারের দিনের পাঁচ উইকেটে সংগ্রহ করা ১৭১ রান নিয়ে আজ ব্যাটিংয়ে নেমেছিল দক্ষিণ আফ্রিকা। টেম্বা বাভুমা ৩৮ আর কুইন্টন ডি কক ২৮ রান নিয়ে ব্যাটিং শুরু করেন। এই জোড় ষষ্ঠ উইকেটে ১৪৪ রানের পার্টনারশিপ গড়ে বিচ্ছিন্ন হন। ৮৮ দশমিক ৪ ওভারে দলীয় ২৭৬ রানে ওই জুটির পতন হয়, যখন ডি কক ১০৪ রান করে জস হ্যাজলউডের বলে বোল্ড হন। এরপর সেঞ্চুরির সম্ভাবনা জাগানো বাভুমা ৭৪ রান করে আউট হলে সফরকারীদের লোয়ার অর্ডারকে গুড়িয়ে দিতে খুব বেশি সময় নেয়নি অসি বোলাররা। যদিও দলটির লেজে গুরুত্বপূর্ণ ৩২ রান যোগ করেন ভেরন ফিলান্ডার। এছাড়া হাশিম আমলা ৪৭, স্টিফেন কুক ২৩ ও ডিন এলগার ১৭ রান করেন।

অসিদের পক্ষে জস হ্যাজলউড ৩০ দশমিক ৫ ওভার বল করে ৮৯ রানের বিনিময়ে ছয়টি উইকেট শিকার করেন। তিনটি উইকেট পান মিশেল স্টার্ক। এর আগে লজ্জার গুচ্ছ কাহিনী লিখে অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসে ৩২ দশমিক ৫ ওভার ব্যাট করে মাত্র ৮৫ রানেই গুটিয়ে গিয়েছিল। দলটির পক্ষে সর্বোচ্চ ৪৮ রান করেন দলীয় অধিনায়ক স্টিভ স্মিথ। এছাড়া কেবল দলটির পক্ষে দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পেরেছেন জো মেনি। দক্ষিণ আফ্রিকার পক্ষে পাঁচটি উইকেট নেন জো মেনি, তিনটি উইকেট কাইল অ্যাবটের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: