সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখা আ.লীগের কমিটি অনুমোদন

wwssssssssবড়লেখা সংবাদদাতা ::
জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপিকে সভাপতি ও আনোয়ার উদ্দিনকে সাধারণ সম্পাদক করে গঠিত ৬৭ সদস্যের বড়লেখা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটিকে গত বৃহস্পতিবার অনুমোদন দিয়েছেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি ও সাধারণ সম্পাদক নেছার আহমদ।

দলীয় সূত্রে জানা গেছে, গত ১২ ফ্রেব্রুয়ারি ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে সভাপতি পদে হুইপ শাহাব উদ্দিন এমপি, সহ-সভাপতি পদে ডা. প্রণয় কুমার দে, নিমার আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সিরাজ উদ্দিন, এনাম উদ্দিন (বর্ণি), অধ্যাপক বিধান চন্দ্র দাস, ফৈয়াজ আলী ও মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম তখন আলী, সাধারণ সম্পাদক পদে আনোয়ার উদ্দিন, যুগ্ম সম্পাদক পদে উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন ও বিবেকানন্দ দাস নান্টু এবং সাংগঠনিক সম্পাদক পদে পৌর মেয়র কামরান চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, আব্দুল লতিফ  নির্বাচিত হন।

পরবর্তী সময়ে আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত বাবলু, কৃষি ও সমবায়  বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পানু লাল দে, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কবিরুজ্জামান চৌধুরী কবির, দপ্তর সম্পাদক পদে জেহিন সিদ্দিকী, ধর্ম বিষয়ক সম্পাদক পদে আব্দুল মতিন (কমিশনার), প্রচার ও প্রকাশনা  বিষয়ক সম্পাদক পদে তাজ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে জহুরুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আলী আহমদ চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক পদে শাহিদা আক্তার, মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক পদে মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, যুব ও ক্রীড়া সম্পাদক পদে এনাম উদ্দিন (চেয়ারম্যান), শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক পদে মাহতাব উদ্দিন, শ্রম সম্পাদক পদে আশরাফ মুহিত, সাংস্কৃতিক সম্পাদক পদে ইয়াছিন আলী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদে আব্দুল লতিফ (লতু), সহ-দপ্তর সম্পাদক পদে হিফজুর রহমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নজব উদ্দিন এবং কোষাধ্যক্ষ পদে ছয়দুল হোসেন দায়িত্ব লাভ করেন। এছাড়া সদস্য পদে ৩৩ জনের নাম অনুমোদ দিয়েছে জেলা কমিটি।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি ও সাধারণ সম্পাদক নেছার আহমদ কমিটি অনুমোদনের সত্যতা স্বীকার করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: