সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে-কোনো মূল্যে নৌপথে চাঁদাবাজি বন্ধ করা হবে —অতিরিক্ত ডিআইজি

24083-policeamarজামালগঞ্জ প্রতিনিধি ::
সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. নজরুল ইসলাম বলেছেন, যে-কোনো মূল্যে নৌপথে চাঁদাবাজি বন্ধ করা হবে। চাঁদাবাজরা সব সময় সংঘবদ্ধ চাঁদাবাজদের কোনো দল নেই। চাঁদাবাজরা সব সময় নীরব স্থানকেই চাঁদাবাজির জায়গা হিসেবে বেছে নেয়। পুলিশ সদা তৎপর। যে-কোনো উপায়ে নদীকেন্দ্রিক স্থানগুলোকে নিরাপদ রাখা হবে।
তিনি রোববার বিকেলে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথাগুলো বলেন। তিনি উপজেলার জনপ্রতিনিধি, নৌপরিবহণ মালিক সমিতি, শ্রমিক সমিতিসহ নৌশ্রমিকদের সাথে নৌপথের চাঁদাবাজির বিষয়ে কথা বলেন এবং দ্রুত কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানাগুলোকে নির্দেশ দেন।
মতবিনিময়কালে অতিরিক্ত পুলিশ সুপার দিরাই সার্কেল মো. সুরত আলম, থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাচনা বাজারের চেয়ারম্যান রেজাউল করিম শামীম, ফেনারবাকের চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, বেহেলীর চেয়ারম্যান অসীম তালুকদার, ভীমখালীর চেয়ারম্যান দুলাল মিয়া। মতবিনিময়ের সময় অতিরিক্ত ডিআইজ নদীপথে চাঁদাবাজির বিষয়ে স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আইন যদি অমান্য করে তাহলে থাকে ছাড় দেওয়া যাবে না। নৌপথে চাঁদাবাজি বন্ধ করা হবে এবং চাঁদাবাজি তদন্ত করার জন্য এসেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: