সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে মূল্য সংযোজন কর ও সম্পূরক শুল্ক আইন সেমিনার অনুষ্ঠিত

customs-pic‘আসছে দেশে নতুন আইন ভ্যাট হচ্ছে অনলাইন, আসবে দেশে শুভ দিন সকলে মিলে ভ্যাট দিন’ এই স্লোগান সামনে রেখে গতকাল রোববার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে সিলেট কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট আয়োজিত সিলেট মূল্য সংযোজন কর ও সম্পূরক শুল্ক আইন, ২০১২ বিষয়ে ব্যবসায়ীদের সচেতনতা সৃষ্টি ও ভ্যাট প্রদানে উদ্বুদ্বকরণ বিষয়ে সেমিনারের অনুষ্ঠিত হয়।

শুরুতে পবিত্র কোরআন তিলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট কাস্টমস এক্সইজ অ্যান্ড ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার মুহম্মদ রাশেদুল আলম এবং সভাপতিত্ব করেন সিলেট আবাগারী ও ভ্যাট বিভাগ সহকারী কমিশনার মোহম্মদ সাজেদুল ইসলাম। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দীন আহমেদ। বিশেষ অতিথি হিসেব উপস্তিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মো. মিজানুর রহমান পিপিএম, সিলেট কাস্টমস এক্সইজ অ্যান্ড ভ্যাট কমিশনারেট কমিশনার মো. শফিকুল ইসলাম, সিলেট কর অঞ্চল কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ, সিলেট উইমেন্স চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি স্বর্ণলতা রায় ।

customs-pic2উপস্তিত অতিথিরা বক্তব্যে বলেন, মূল্য সংযোজন কর ও সম্পূরক শুল্ক আইন, ২০১২ বিষয়ে ব্যবসায়ীদের সচেতনতা সৃষ্টি ও ভ্যাট প্রদানে উদ্বুদ্ধকরণে বিভিন্ন সুবিধাসমূহ তুলে ধরতে হবে। নতুন অনলাইন আইন কার্যকর হলে কোনো স্টেক হোল্ডারকে ভ্যাট প্রদানে জন্য আর অফিসে আসতে হবে না। ঘরে বা ব্যবসা প্রতিষ্টানে বসেই রিটার্ন দাখিলসহ বিভিন্ন তথ্য জানা ও নিবন্ধনের কাজ সম্পন্ন করা যাবে। অনুষ্ঠানে সিলেটের সর্বস্তরের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: