সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৬ ঘন্টায় ঊদ্ধার ৭০ লাখ টাকা!

15046337_1030411523736731_1741316626_n-copyস্টাফ রিপোর্টার:: দারুন কর্মতৎপরতা দেখিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ! দুপুর ১ টায় ছিনতাই হওয়া টাকা মাত্র ছয় ঘন্টায় ঊদ্ধার করেছেন তারা! কাজিটুলার কাহের মিয়ার গলি থেকে ইউনিলিভার বাংলাদেশর ৭০ লাখ টাকা ছিনতাইর ঘটনা ঘটে রোববার দুপুর পৌনে ১ টার দিকে। পুলিশ এসময় স্থানীয়দের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশার নাম্বার পায় । এলাকাবাসি কে ছবি দেখিয়ে কিছু ছিনতাইকারীও সনাক্ত করে পুলিশ! ঘটনার পরে স্থানীয় একজন শ্রমিক পুলিশকে জানায়, সকাল থেকে কজিটুলা কাহের মিয়ার গলিতে ২টি মোটরসাইকেল দিয়ে কয়েকজন যুবককে অবস্থান করতে দেখা যায়। পরবর্তীতে এরাই ছিনতাই করে। এর ফলে পুলিশ কয়েকজনের নাম পরিচয় উদ্ধার করতে সমর্থ হয়!

এরপর থেকে সিলেট কোতোয়ালী পুলিশ ও শাহপরাণ থানা পুলিশ এবং মহানগর গোয়েন্দা পুলিশ টিম যৌথ অভিযান চালায়।অভিযানের নেতৃত্বদেন সিলেট শাহপরাণ থানার সহকা্রী পুলিশ কমিশনার একেএম সাজ্জাদুল আলাম, কোতেয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার নুরুল হুদা আশরাফী এবং কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ ও শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি। এরপর রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর বালুচর আল-ইসলাহ আবাসিক এলাকার ১৬০ নং বাসা থেকে বস্তাভর্তি ছিনতাইকৃত টাকা উদ্ধার করে পুলিশ। এসময় অস্ত্রসহ দুজনকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।আটককৃতরা হচ্ছে- সিলেটের জালালাবাদ থানার নোয়াগাও গ্রামের মাসুক মিয়ার ছেলে আনুর হক (১৪) এবং সিলেটের লামাকাজীর চানপুর গ্রামের মজর আলীর ছেলে কাওসার আহমদ (২৩)। স্থানীয়রা জানান, বেশ কয়েকদিন থেকে আল-ইসলাহ আবাসিক এলাকার ১৬০ নং বাসার হাবিবুর রহমানের বাসায় ভাড়া থাকতেন আটককৃতরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার সকাল থেকেই দুটি মোটরসাইকেল যোগে ৬জন যুবক কাহের মিয়ার গলিতে অবস্থান নিতে দেখা যায়। এরপর ঘটনার সময় ওই যুবকরা প্রাইভেট গাড়ির সামন থেকে গতিরোধ করে। আর পেছন থেকে আসা আরো একটি মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা থেকে যুবকরা নেমে গাড়ি ভাংচুর করতে তাকে। এসময় দুজন যুবক টাকার ব্যাগ যারা কাছে রক্ষিত তার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে এবং অন্যজন টাকা নিয়ে দ্রুত কাজিটুলা দিয়ে পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানাগেছে, রোববার দুপুরে ইউনিলিভারের আম্বরখানা বড়বাজারের ডিপো অফিস থেকে দুই জন কর্মকর্তা ৭০ লাখ টাকা নিয়ে প্রাইভেট কার যোগে ( সিলেট খ-১১-০১৬৯) জিন্দাবাজার এক্সিম ব্যাংকে যাওয়ার পথে মোটর সাইকেল ও সিএনজি অটোরিক্সায় অবস্থানকারী ছিনতাইকারীরা অস্ত্রের মুখে ভয় দেখিয়ে এবং গাড়ি ভাংচুর চালিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যায়।মাত্র ছয় ঘন্টায় টাকা উদ্ধারের এই ঘটনা বর্তমানে টক অফ দি টাউন! পুলিশের কাজের প্রশংসাও ফিরছে মানুষের মুখে মুখে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: