সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ময়মনসিংহ আওয়ামীলীগ নেতৃবন্দের সাথে মিসবাহ সিরাজের মতবিনিময়

unnamedডেইলি সিলেট ডেস্ক:: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বাংলার গণ মানুষের নেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে সকলকে নিরলসভাবে কাজ করতে হবে। তৃণমূল আওয়ামীলীগ শক্তিশালী ও ঐক্যবদ্ধ থাকলে যে কোনো ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে ক্ষুধা মুক্ত ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করা সম্ভব। তিনি বলেন, অতীতে স্বাধীনতাবিরোধী শক্তি শেখ হাসিনাকে দেশান্তরিত ও হত্যার ষড়যন্ত্র করেছিল। তারা এখনো দেশকে অকার্যকর ও জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করতে ষড়যন্ত্র করে যাচ্ছে। তিনি স্বাধীনতাবিরোধীদের মোকাবিলায় দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

তিনি রবিবার বিকেলে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে ময়মনসিংহ আওয়ামীলীগ নেতৃবন্দের সাথে এক মতবিনিময় সভায় এ কথাগুলো বলেন।

এসময় বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও জেলা বারের পিপি এডভোকেট শামসুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, জেলার উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, এম এ হান্নান, সজিব রঞ্জন দে, সুদিপ দে, এডভোকেট মিয়া মো. লিটন, এডভোকেট আলাউদ্দিন, মনিরুজ্জামান সেলিম, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেতা কাজী আহমদ জাহান চৌধুরী, ময়মনসিংহ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, আওয়ামীলীগ নেতা শওকত জাহান মৃদুল, ময়মনসিংহ কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি ফিরোজ আহমেদ, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার এ এ রব, শওকত উসমান লিটন, ড. আবুল হোসেন দীপু, শামীম উদ্দিন ধনু, ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন, ফাইজুল হক শেখর, আনম শামসুল আলম, অধ্যাপক মফিজ নূর খোকা, সিরাজুল ইসলাম, মোস্তাফিজুর বাশার ভাসানী, মো. আবুল কাশেম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: