সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবি উপাচাযের্র সাথে আওয়ামী আইন ছাত্র পরিষদের সৌজন্য সাক্ষাৎ

unnamed-15রাবি প্রতিনিধি:: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও উপ-উপাচার্যের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের বিশ্ববিদ্যালয় শাখার নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে উপাচার্যের ও উপ-উপাচার্যের কার্যালয়ে সাক্ষাতের এ বিষয়টি জানানো হয় ।

বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের বিশ্ববিদ্যালয় শাখার নবনির্বাচিত কমিটি সভাপতি সাজ্জাদ আলম ও সাধারণ সম্পাদক সজীব হোসাইনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মু. মিজানউদ্দিন ও উপ-উপাচার্য অধ্যাপক সারওয়ার জাহানের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মজিবুল হক খান আজাদ এবং ছাত্র উপদেষ্টা মিজানুর রহমানের সাথে সংগঠনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করেন। এসময় তারা সংগঠণের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।

একই দিনে সংগঠণের নেতৃবৃন্দ রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.এইম.এম. খায়রুজ্জামান লিটন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্নার সাথেও সৌজন্য সাক্ষাত করেন।

এসময় অন্যান্যদের মধ্যে আইন বিভাগের প্রভাষক ও বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শিবলী ইসলাম, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাকিরুল আলম সনেট, আওয়ামী আইন ছাত্র পরিষদের বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি ইব্রাহিম চৌধুরী রায়হান, হাসিবুর রহমান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক কাউসার মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাবিবুল্লাহ নিক্সনসহ সংগঠণের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: