সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪১ সেকেন্ড আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর তেররতন সৈদানীবাদে ভূমি সংক্রান্ত বিরোধে দফায় দফায় সংঘর্ষ

2-daily-sylhet-sanggarsho-newsডেইলি সিলেট ডেস্ক:: নগরীর তেররতন সৈদানীবাগ এলাকায় বিরোধপূর্ণ ভূমির দখল নিয়ে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। সংঘর্ষ চলা কালে তিনটি বাড়ি ভাংচুর, দু’টি মোটর সাইকেল পুড়ানো, গুলি এবং প্রচুর ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে। দফায় দফায় হামলা ও ভাঙচুরে এলাকার মানুষের মধ্যে ভীতির সঞ্চার হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গতকাল শনিবার বিকেলে তেররতন সৈদানীবাগ এলাকায় এ ঘটনা ঘটে। অবশ্য, রাতে শাহপরান থানায় উভয় পক্ষকে নিয়ে আয়োজিত বৈঠকে বিষয়টি সুরাহার সিদ্ধান্ত হয়েছে।

নগরীর ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল আহমদ রিপন জানান, এ নিয়ে রাতে তারা উভয় পক্ষকে নিয়ে শাহপরান থানায় বৈঠকে বসেন। বৈঠকে এ ঘটনার ফৌজদারীর বিষয়টি দেখার জন্য তিনি এবং সংরক্ষিত আসনের কাউন্সিলর সালেহা কবির শেপীকে দায়িত্ব দেয়া হয়েছে। আর আদালতের নির্দেশনা অনুযায়ী দেওয়ানী মামলার বিষয়টি সুরাহা হবে। শাহপরান থানার ওসির উপস্থিতিতে অনুষ্ঠিত বৈঠকের সিদ্ধান্তের বিষয়ে উভয় পক্ষ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সৈদানীবাগ এলাকার সৈয়দ আজিজুল হোসেনের পক্ষ এবং সাদারপাড়া এলাকার সৈয়দ মিজানুর রহমান বশির মিয়ার মধ্যে সৈদানীবাগে জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। গতকাল শনিবার একপক্ষ জায়গায় দেয়াল তুলতে গেলে অপর পক্ষ বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। সংঘর্ষ চলা কালে তিনটি বাড়ি ভাংচুর, দু’টি মোটর সাইকেল পুড়ানো, গুলি এবং ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করা হয়।
শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সি জানান,সকালে তাদের জায়গা সংক্রান্ত ঝামেলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে তাদের মধ্যে সমাধান করে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করে। পরে বিষয়টি স্থায়ী সমাধানের জন্য শনিবার রাত ৯টায় থানায় আমার সাথে দুপক্ষের আলোচনায় বসার কথা ছিল। এর মধ্যেই একপক্ষ অপর পক্ষের উপর হামলা চালায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: