সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে দুটি স্থানে নারীসহ ২ জনের লাশ উদ্ধার

35627ডেইলি সিলেট ডেস্ক  ::
জগন্নাথপুরে দুটি স্থান থেকে নারীসহ ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
উপজেলার পৌর শহরের প্রধান ব্যবসাকেন্দ্র জগন্নাথপুর বাজারের মিন্টু রঞ্জন ধরের রিচমুন অভিজাত কনফেকশনারি ফ্যাক্টরির কর্মচারীদের কক্ষ থেকে ফ্যাক্টরির কারিগর ইউসুফ রহমানের (১৯) লাশ গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ইউসুফ ছাতক উপজেলার আসামপুর গ্রামের হানিফ আলীর পুত্র। তিনি দীর্ঘদিন ধরে রিচমুন অভিজাত কনফেকশনারি ফ্যাক্টরির কারিগর হিসেবে শহরের মিলেনিয়াম মার্কেটের দক্ষিণ পাশে রিচমুনের ফ্যাক্টরিতে কর্মরত ছিলেন। গত শুক্রবার সন্ধ্যা রাত থেকে ইউসুফকে খোঁজাখঁুিজর পর না পেয়ে ফ্যাক্টরির অন্যান্য শ্রমিক কর্মচারীদের কক্ষের ভেতরের দিকে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে ইউসুফকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেন। এ সময় ফ্যাক্টরির কর্মচারীরা দরজা ভেঙে কক্ষে প্রবেশ করে কক্ষের সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ইউসুফকে দেখতে পান। ঘটনাটি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে ৯টায় লাশের সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, লাশের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘটনাটি আত্মহত্যা। গতকাল শনিবার ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রুজু হয়েছে।
ইউসুফ রহমানের বড় ভাই ফয়জুর রহমান জানান, দীর্ঘদিন ধরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আমরিয়া গ্রামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। মেয়ের পরিবারে বিয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান হওয়ায় ইউসুফ বিষণœ হয়ে পড়ে। এ কারণেই ইউসুফ আত্মহত্যা করেছে।
অপরদিকে গতকাল সকাল ১০টায় জগন্নাথপুর পৌর শহরের লুদরপুর এলাকার কচুডাঙ্গিনালা থেকে চল্লিশোর্ধ এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সৈয়দুন নেছা লুদরপুর এলাকার হারুন মিয়ার স্ত্রী। পরিবারের লোকজন জানান, মস্তিষ্ক বিকৃত সৈয়দুন নেছা গত শুক্রবার মধ্যরাতে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর গ্রামের পাশে কচুডাঙ্গিনালায় তার লাশ দেখতে পেয়ে থানায় জানানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: