সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে পূবালী ব্যাংকের ‘লিডারশিপ, টিম বিল্ডিং, মটিভেশন ও ইথিক্‌স ইন ব্যাংকিং’ শীর্ষক কর্মশালা সম্পন্ন

dscn84911ডেইলি সিলেট ডেস্ক:: ব্যাংকিং সেবায় নৈতিকতার সর্বোচ্চ মানদন্ড অনুসরণ করে চলছে পূবালী ব্যাংক। আমানত সংগ্রহ ও ঋণদানে স্বচ্ছতা বজায় রাখার কারণে গ্রাহক পর্যায়েও এর প্রতিফলন পড়ছে। বাড়ছে গ্রাহক সন্তুষ্টি। সেবার মান বজায় রেখে গ্রাহকের এ সন্তুষ্টি অক্ষুন্ন রাখতে হবে।
গতকাল (শনিবার) পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিস আয়োজিত দিনব্যাপী এক কর্মশালায় বক্তারা এসব কথা বলেন। নগরীর দরগাহ্ গেইটস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে ‘ লিডারশিপ, টিম বিল্ডিং, মটিভেশন ও ইথিক্‌স ইন ব্যাংকিং’ শীর্ষক এই  কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট প্রিন্সিপাল  অফিসের মহাব্যবস্থাপক এ এস  সিরাজুল হক চৌধুরী।
কর্মশালায় রিসোর্স পারসনের বক্তব্য রাখেন, পূবালী ব্যাংকের মানব সম্পদ বিভাগের প্রধান ও মহাব্যবস্থাপক সৈয়দ আজিজ আহমেদ ও পূবালী ব্যাংক ট্রেণিং ইন্স্টিটিউটের প্রিন্সিপাল নিরঞ্জন চন্দ্র গোপ। ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের প্রিন্সিপাল অফিসার জাকিয়া সুলতানার সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন,  সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক আহমদ  এনায়েত মঞ্জুর, পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো:আশরাফুল আলম , মৌলভীবাজার অঞ্চলের প্রধান ও উপ-মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল, মানব সম্পদ বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মো: শাহীন খান প্রমুখ। কর্মশালায় ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মো: মশিউর রহমান খানসহ সিলেট পূর্ব, পশ্চিম ও মৌলভীবাজার অঞ্চলের ৮৭ টি শাখার  প্রধান ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: