সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাম্পের বিরুদ্ধে এবার রাজপথে লেডি গাগা!

1478958695বিনোদন ডেস্ক:: নির্বাচন শেষ হতে না হতেই আমেরিকায় শুরু হয়েছে এবার ট্রাম্প বিরোধী আন্দোলন। আর এই আন্দোলনে সাধারণ মানুষের সঙ্গে বিরোধীতারয় রাজপথে নামলেন পপস্টার লেডি গাগা।

জনপ্রিয় এ সংগীতশিল্পীর প্রতিবাদ নিয়ে আর্ন্তজাতিক গণমাধ্যমগুলো লিখেছে, নিউইয়র্ক সিটির ট্রাম্প টাওয়ারের সামনে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে থাকতে গেছে লেডি গাগাকে। তার প্ল্যাকার্ডে লেখা ছিলো, ট্রাম্প বিদ্বেষীদের জন্য ভালবাসা।

অন্যদিকে টুইট বার্তায় তিনি আরো লিখেছেন, আমি একটি মানবতাময় দেশে বসবাস করতে চাই। ট্রাম্প আমাদের মানবতাবোধকে প্রশ্নবিদ্ধ করেছে। এখন আমাদের ভালোটা নিজেদেরই দেখতে হবে।

ট্রাম্পকে আমেরিকার জন্য একটি হুমকি হিসেবে অভিহিত করেছেন লেডি গাগা। তার বক্তব্য, নারীবাদ ও রাষ্ট্রীয় নিরাপত্তা ইস্যুতে ট্রাম্পের মতো একজন লোকে কখনোই বিশ্বাস করা যায় না।

লেডি গাগার সঙ্গে একই আন্দোলনে সামিল হয়েছেন হলিউড অভিনেতা মার্ক রুফালোও। ১০ নভেম্বর টুইটারে ট্রাম্প বিরোধী আন্দোলনকে সাধুবাদ জানিয়ে অভিনেতা মার্ক রুফালো বলেন, এভাবেই আমরা ট্রাম্পের বিরুদ্ধে আমাদের অবস্থান জানিয়ে যাবো। ট্রাম্পকে যারা ঘৃণা করেন তাদের সঙ্গেই রয়েছি! খবর টেলিগ্রাফ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: