সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের পুস্তক ব্যবসায়ী শাহজাহান মিয়ার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

unnamed-4সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জ পৌরসভার মোক্তারপাড়া আবাসিক এলাকার দিগন্ত ৩০ নং বাসভবনের বাসিন্দা বিশিষ্ট পুস্তক ব্যবসায়ী মোঃ শাহজাহান মিয়া (৮৭) আর নেই। ইন্নালিল্লাহে রাজিউন। শনিবার সকাল ৯.৩০ টায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ২ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন। শনিবার বাদ আছর শহরের পূর্ব বাজার জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে যানাজা শেষে স্থানীয় শান্তিবাগ এলাকাধীন বিক্রমপুর কবরস্তানে তাকে দাফন করা হয়। শাহজাহান মিয়া জীবদ্ধশায় সুনামগঞ্জ সুরমা মার্কেটের প্রতিষ্ঠাতা সেক্রেটারী,জেলা রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্যসহ বিভিন্ন সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের সাথে জড়িত ছিলেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত স্থানীয় আলফাত উদ্দিন স্কয়ার (ট্রাফিক পয়েন্ট) সংলগ্ন পূরবী সুপার মাকের্টে পরিচালিত আল আমিন লাইব্রেরীর স্বত্তাধিকারী ছাড়াও একজন সৎ নিবেদিত ব্যবসায়ী ছিলেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি সাবেক এমপি এডভোকেট আব্দুল মজিদ,সাবেক সভাপতি এডভোকেট হুমায়ূন মঞ্জুর চৌধুরী,এডভোকেট আলী আমজাদ,জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক এডভোকেট মতিউর রহমান পীর,জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট শেরেনুর আলী,সাবেক সম্পাদক এডভোকেট আইনুল ইসলাম বাবলু ও বেসরকারি উন্নয়ন সংস্থা পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র সুনামগঞ্জ অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মুজিবুল হক আকন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মরহুমের নামাজে যানাজায় উপস্থিত থেকে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। ৱ

এদিকে ব্যাংক কর্মকর্তা কাওছার আলম এবং জজকোর্টের বিশিষ্ট আইনজীবী ও বাংলাদেশ মানবাধিকার কমিশন সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মোহাম্মদ আবুল আশরাফ এডভোকেট এর পিতা মোঃ শাহজাহান মিয়ার মৃত্যুতে শোকপ্রকাশসহ মরহুমের শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জেলা মানবাধিকার কমিশনের সভাপতি জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফৌজিআরা বেগম শাম্মী,সাধারন সম্পাদক সাংবাদিক আল-হেলাল,পৌর কমিটির সভাপতি জাকারিয়া জামান তানভীর,সাধারন সম্পাদক শাকিল আহমদ,সদর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল কাদির শান্তি মিয়া ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম পলাশ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: