সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দীর্ঘ দিনের সমস্যাগুলো এ সরকারের আমলে সমাধান করা হচ্ছে – হুইপ সেলিম উদ্দিন এমপি

01-daily-sylhet-jakiganj-news-2জকিগঞ্জ প্রতিনিধি:: সিলেট ৫ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি বলেছেন, জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলা এখন আর অবহেলিত নয়। বর্তমান সরকারের আমলে দুটি উপজেলায় সকল ক্ষেত্রে উন্নয়ন কার্যক্রমের জোয়ার বইছে। দীর্ঘদিনের পুঞ্জিভূত সমস্যাগুলো এ সরকারের আমলে সমাধান করা হচ্ছে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে আমি আপ্রাণ চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। জকিগঞ্জ-কানাইঘাট উপজেলাকে মডেল উপজেলা হিসাবে গড়তে চাই। নারী শিক্ষার অগ্রগতি সম্পর্কে তিনি আরও বলেন, সরকার সকল ক্ষেত্রে নারীদের অগ্রাধিকার দিয়েছে। সরকারের সহযোগীতায় নারীরাও এগিয়ে যাচ্ছে। এখন জাতিসংঘ মিশনেও নারীরা কাজ করছেন। সরকার নারীদের শিক্ষার ব্যাপারে অধিক গুরুত্ব দিচ্ছে। ছাত্রীদের উপবৃত্তি বৃদ্ধি করেছে। বর্তমান সরকারের আমলে নারীরা পিছিয়ে থাকার সুযোগ নাই। সকল ক্ষেত্রে নারীরা ভূমিকা রাখতে হবে।

শনিবার দুপুরে জকিগঞ্জের বারহাল ডিগ্রি কলেজের নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলেজের অধ্যক্ষ মাসুম আহমদের সভাপতিত্বে ও সাংবাদিক এখলাছুর রহমান এবং কলেজ গভর্ণিং বডির সদস্য তাজুল ইসলাম চৌধুরী স্বপনের যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির সহ সভাপতি বশির উদ্দিন লস্কর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি লোকমান উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দর, নহরুল ইসলাম চৌধুরী, মুহিবুর রহমান চৌধুরী, জাকির আহমদ চৌধুরী, ডা. এম এ আজিজ চৌধুরী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গভর্ণিং বডির সদস্য তাজুল ইসলাম চৌধুরী স্বপন, মুক্তাউর রহমান চৌধুরী, জালাল উদ্দিন চৌধুরী, যুব সংহতি নেতা লুকমান আহমদ চৌধুরী, জামাল উদ্দিন চৌধুরী। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র বেলাল আহমদ ও দ্বাদশ শ্রেণীর ছাত্রী আয়শা বেগম। সভায় কলেজের দাতা সদস্য মখলিছুর রহমান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: