সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

unnamed-13শ্রীমঙ্গল সংবাদদাতা:: সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুস শহীদ এমপি বলেছেন বেগম খালেদা জিয়া মানুষ খুন করতে পারেন, গাড়ি পোড়াতে পারেন, পেট্রোল বোমা মাড়তে পারেন, দেশে জ্বালাও পোড়াও করতে পারে, সংঘাত ছড়াতে পারেন, কিন্ত দেশ কে ভালবাসতে পারেন না। তিনি আরো বলেন খালেদা জিয়া শাক দিয়ে মাছ ঢাকতে গিয়ে বলছেন নির্বাচন কমিশন গঠন প্রক্রিয়া সঠিক নয়। তিনি আরো বলেন এটা বঙ্গবন্ধুর বাংলাদেশ, শেখ হাসিনার বাংলাদেশ। তাই বিএনপি জামায়াতকে নিয়ে ওত পেতে আছে এ ব্যাপারে যুবলীগকে সাবধান হতে হবে।

এছাড়াও আগামী ২০১৯ সালের নির্বাচন, শেখ হাসিনার ভিশন ২০২১ এবং ২০৪১ সালের শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে যুবলীগকে ঐক্যবন্ধ হতে হবে।

শনিবার দুপুরে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা ও পৌর যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কলেজ রোডস্থ স্টার কমিউনিটি সেন্টারে উপজেলা যুবলীগের সভাপতি মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছালিক আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাহিদ আহমদ, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম এ মনির, সাধারণ সম্পাদক এম এ মান্নান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন তহিরুল ইসলাম মিলন, হুমায়ুন কবীর, জুয়েল জামান, আবু তালেব বাদশা, আকবর হোসেন শাহীন, ইমাম হোসেন সোহেল, মামুন আহমদ, দেলওয়ার হোসেন রাহিদ প্রমুখ।

অনুষ্ঠান শুরুর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: