সর্বশেষ আপডেট : ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখার শাহবাজপুরে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

15050378_659437857562939_1921280021_nস্টাফ রিপোর্টার:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুরে যুবলীগের গৌরব উজ্জল ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (১১নভেম্বর) সন্ধ্যা ৬.০০ ঘটিকায় ইউনিয়ন অফিস হলরুমে ইউ.পি যুবলীগের সভাপতি আলিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কেক কাটা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রেখে আনুষ্টানিকভাবে কেক কাটেন ইউ.পি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউ.পি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন।

তিনি বলেন, বঙ্গবন্ধু মুজিব চেয়েছিলেন বাংলাদেশকে একটি সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠার। আজ তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রীর আসনে। শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী হিসেবে না থাকতেন তাহলে রক্তের বিনিময়ে স্বাধীন করা এই দেশ জঙ্গীবাদের হাতে চলে যেত। তাই আগামীতে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। না হয়, বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী কর্মীরা নির্যাতিত নিপিড়িত হবে। তিনি সরকারের উন্নয়নের মহাপরিকল্পনার কথা যুব সমাজের মাঝে তুলে ধরেন এবং সরকারের উন্নয়ন সম্পর্কে সাধারণ জনগণকে ব্যাপকহারে অবহিত করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান করেন। তিনি বলেন, যুব সমাজকে সংগঠিত করার জন্য বঙ্গবন্ধুর ভাগ্নে শেখ ফজলুল হকি মনি বঙ্গবন্ধুর নির্দেশে যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। আজ সেই যুবলীগ অনেক ত্যাগ-তীতিক্ষা পেরিয়ে ঐতিহ্যের ৪৪তম বর্ষ উদযাপন করছে।

তিনি শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউ.পি আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক কালাচাঁদ চন্দ, বণিক সমিতির সম্পাদক আক্তার হোসেন রহিম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সদস্য এম.জুবের আহমদ, ইউ.পি যুবলীগ সহ-সভাপতি আহমদ হাসান জুয়েল, ভুবেনশ্বর পাল ঝন্টু, যুগ্ম-সম্পাদক শোভন রুদ্র পাল, সাংগঠনিক সম্পাদক শিবু নাথ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আজাদ আহমদ, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক আব্দুস শুক্কুর, সদস্য আবু তাহের ও ইসলাম উদ্দিন মন্টু।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউ.পি ও ওয়ার্ড যুবলীগসহ স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: