সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাড়ি ঘোমটায় নিজেকে দেখতে চান পুনম!

1478946082বিনোদন ডেস্ক:: পুনম পান্ডেকে একটু অন্যরকমভাবে দর্শক-শ্রোতারা চিনেন। বিশেষ করে কিছুটা দিল-খোলা ন্যুড শ্যুটে তাকে নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে বেশ। তবে পুনমের অধিকাংশ সময়ের এসব বির্তকে দায়ি কে! মিডিয়া, ফটোগ্রাফার, না নির্মাতা! পুনম স্বীকার করে বলেছেন, আলোচনায় থাকতে তিনি নিজেই বির্তক সৃষ্টি করেছেন।

নিজের পরিচয়ের পথটা নিজেকেই করে নিতে হয়েছে। সে কারণেই এতদিন বিতর্ক তৈরি করেছেন। এ বার নিজেই এ কথা স্বীকার করলেন ‘কন্ট্রোভার্সি কুইন’ পুনম পাণ্ডে।

কখনও ন্যুড ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লাইমলাইটে আসা, কখনও বা ভারত জিতলে নগ্ন হয়ে নাচের প্রতিশ্রুতি, আর এবার নিজেই জানালেন নায়িকা তার কারণ।

1478946082_1পুনম জানিয়েছেন, একদিন তাঁর সাংবাদিক বন্ধুদের সঙ্গে বসে গল্প করছিলেন। খুব বড় কিছু করার কথা আলোচনা হচ্ছিল। পুনম তখন ২৫ থেকে ৩০টি বড় বড় কোম্পানির ক্যালেন্ডার শ্যুট করছিলেন। কিন্তু তবুও, তেমন স্বীকৃতি মেলেনি।

তাঁর কথায়, “আমি দেখেছিলাম ইন্ডাস্ট্রিতে কত মেয়ে খান এবং কাপূরদের সঙ্গে কাজ করছে। কিন্তু ভাল কাজ করলেও তারা কোনও স্বীকৃতি পাচ্ছে না। কারণ মানুষ শুধু খান ও কাপূরদেরই চেনে। এই পরিস্থিতিতে নিজের পরিচয় তৈরি করা বেশ শক্ত। তখন আমার মনে হল বিতর্কই আমাকে সাহায্য করতে পারে।”

এতদিনের কেরিয়ারে কোনও স্বপ্নের চরিত্র নেই পুনমের। তবে একটা গোপন ইচ্ছে আছে। কী জনেন? পুনম বললেন, ‘আমি নিজেকে পুরো ঢাকা দেওয়া শাড়ি পরে, ঘোমটা দিয়ে দেখতে চাই।’ খবর আনন্দবাজার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: