সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথ-লামাকাজী সড়ক সংস্কারে ৭ কোটি টাকা বরাদ্দ

img_20161017_100547বিশ্বনাথ প্রতিনিধি ::
বিশ্বনাথ উপজেলার জনগুরুত্বপূর্ণ সড়ক বিশ্বনাথ-রামপাশা-লামাকাজী সড়কের অবশিষ্ট ৯ কিলোমিটার সংস্কার কাজের জন্য ৭ কোটি টাকা বরাদ্দ হয়েছে। ইতোমধ্যে কাজের টেন্ডার সম্পন্ন হয়েছে। খুব শীঘ্রই কার্যাদেশ প্রদান হবে এবং কাজ শুরু করা হবে বলে জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগ (সওজ) সিলেটের নির্বাহী প্রকৌশলী শেখ মনিরুল ইসলাম।

বিশ্বনাথ উপজেলার জনগুরুত্বপূর্ণ বিশ্বনাথ-রামপাশা-লামাকাজী সড়কটি যথসময়ে সংস্কার কাজ না হওয়ায় সড়কের বিভিন্ন স্থানে সৃষ্টি হয়েছে বড় বড় গর্তের। ২০১৫ সালে বিশ্বনাথ থেকে ৩ কিলোমিটার রাস্তা সংস্কার কাজ করা হলেও এখনো রয়ে গেছে এই সড়কের অবশিষ্ট অংশ সংস্কার কাজের বাকি। সড়কে থাকা গর্তগুলোতে পানি জমে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। গত বছর রশিদপুর থেকে সড়কটির প্রথম ছয় কিলোমিটার অংশে সংস্কার কাজ সম্পন্ন হয়। তবে অধিক ক্ষতিগ্রস্ত অংশে কোনো সংস্কার কাজ করা হয়নি। অবশেষে এলাকাবাসীর দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে সড়কের অবশিষ্ট অংশ (রামপাশা থেকে লামাকাজী পর্যন্ত) ৯ কিলোমিটার সংস্কার কাজের জন্য এই ৭ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে।

সড়ক ও জনপথ বিভাগ (সওজ) সিলেটের নির্বাহী প্রকৌশলী শেখ মনিরুল ইসলাম বলেন, সড়কের অবশিষ্ট অংশে (৯ কিলোমিটার) সংস্কার কাজের জন্য প্রায় ৭কোটি টাকা বরাদ্দ হয়েছে। ইতোমধ্যে টেন্ডার রিসিভ হয়েছে। ওয়ার্ক অর্ডার হওয়ার পর খুব শীঘ্রই সংস্কার কাজ শুরু করা হবে।

সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, জনগুরুত্বপূর্ণ বিশ্বনাথ-রামপাশা-লামাকাজী সড়কের অবশিষ্ট অংশটিও সংস্কার কাজের টেন্ডার হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার সকল রাস্তা সংস্কার করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: