সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২৭-২৮ জানুয়ারি শাবির অর্থনীতি বিভাগের পুনর্মিলনী 

158561_116শাবি সংবাদদাতা ::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন বিভাগ অর্থনীতি এর প্রথম পুনর্মিলনী আগামী ২৭-২৮ জানুয়ারি ২০১৭ অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় শাহজালাল বিশ^বিদ্যালয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিভাগের সহকারী অধ্যাপক মনির উদ্দিন আহমেদ।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অর্থনীতি সমিতির সহসভাপতি ইশরাত সাদিয়া, সাধারণ সম্পাদক সাবরিনা মুস্তাবিন জায়গীরদার, সিনিয়র সদস্য নওশাদ ইবনে নবী জিসান, রুবায়েত মজুমদার, মুশফিকুস সালেহীন, সৈয়দ জুলফিকার আলী প্রমুখ। অর্থনীতি সমিতি এ পুনর্মিলনীর আয়োজন করেছে।

সহকারী অধ্যাপক মনির উদ্দিন আহমেদ লিখিত বক্তব্যে জানান, প্রতিষ্ঠাকালীন ১৯৯১ সাল থেকেই নিয়মিতভাবে শিক্ষা কার্যক্রম শুরু করে কালের আবর্তে ২৬টি বছর পার করে ২৭তম বর্ষে পদার্পণ করতে চলেছে বিভাগটি।
উল্লেখ্য, প্রতিষ্ঠাকালীন ১৯৯১ সাল থেকেই নিয়মিতভাবে শিক্ষা কার্যক্রম শুরু করে কালের আবর্তে দেখতে দেখতে ২৬টি বছর পার করে ২৭তম বর্ষে পদার্পণ করতে চলেছে ঐতিহ্যবাহী এই বিভাগটি। কালের পরিক্রমায় ২১টি ব্যাচের সহ¯্রাধিক গ্র্যাজুয়েট দেশ বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে শাবি ও অর্থনীতি বিভাগের প্রতিনিধিত্ব করে চলেছেন সাফল্যের সঙ্গে। নবীন-প্রবীণের মেলবন্ধন আরো দৃঢ় করতে তাই এ পুনর্মিলনীর আয়োজন করেছে অর্থনীতি সমিতি।

পুনর্মিলনী আনুষ্ঠান আয়োজনে সহযোগী হিসেবে থাকছে ইউএস বাংলা এ্যায়ারলাইন্স, ঢাকা রিজেন্সি হোটেল, ওসেন প্যারাডাইস কক্সবাজার, হোটেল আগ্রাবাদ চট্টগ্রাম, এক্সেল সিউর রিসোর্ট সিলেট, কাঠমুন্ডু নমস্তে এভিয়েশন, টুয়েলভ ইভেন্টস, বেস্ট ইন ব্রান্ড।
দু দিনব্যাপী অনুষ্ঠানে র‌্যালি, অ্যালামনাই কমিটি গঠন, কনসার্ট, খেলাধুলা, সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ এবং সবার অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে।

পুনর্মিলনীর রেজিস্ট্রেশন গত ৮ নভেম্বর থেকে শুরু হয়েছে। শেষ হবে আগামী ৩১ ডিসেম্বর। পুনর্মিলনীতে অংশ নিতে সোনালী ব্যাংকের যে-কোনো শাখা থেকে শাবি শাখায় পাঠানো যাবে। যারা সোনালী ব্যাংকের মাধ্যমে রেজিস্ট্রেশন ফি দেবেন, তাদেরকে অবশ্যই অর্থনীতি বিভাগে সংরক্ষিত রেজিস্ট্রেশন ফর্মে রেজিস্ট্রেশন করতে হবে। অন্যদিকে উইইখ এর রকেট এর মাধ্যমেও প্রেরণ করা যাবে। পুনর্মিলনীর বিস্তারিত বিভাগের ওয়েবসাইট  http://ecosust.edu.bd/ তে পাওয়া যাবে। রেজিস্ট্রেশন ফি ১ম – ১০ম ব্যাচ পর্যন্ত ২৫০০ টাকা, ১১তম – ১৩তম ২০০০ টাকা, ১৪তম – ১৬তম ১০০০ টাকা, ১৭তম – ২০তম ৫০০ টাকা ধার্য করা হয়েছে।

এছাড়াও অংশগ্রহণকারীদের স্বামী/স্ত্রী দের রেজিস্ট্রেশন ফি ব্যাচ অনুযায়ী এবং সস্তানদের জন্য ১০০ টাকা ধার্য করা হয়েছে।
এছাড়া যে-কোনো তথ্যের জন্য মো. নওশাদ ইবনে নবী (জিসান) ০১৬৭৬২৬৬৮০৬ এবং সৈয়দ আহমেদ মাহদি ০১৭৭৮৮৯৫১০২ এর সাথে যোগাযোগ করতে বলা হয়েছে অর্থনীতি সমিতির পক্ষ থেকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: