সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আশ্রয়ন প্রকল্পের আওতায় কেউ গৃহহীন থাকবেনা – মৌলভীবাজারে তথ্য সচিব

unnamed-6কুলাউড়া অফিস:: মৌলভীবাজারে সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ বিষয়ে তথ্য সচিবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ১০ নভেম্বর বৃহষ্পতিবার বিকেল ৩টায়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিনের পরিচালনায় এবং জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রনালয়ের সচিব মরতুজা আহমদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌর মেয়র হাজী ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নেছার আহমদ, সাবেক মহিলা এমপি বেগম হুসনে আরা ওয়াহিদ, জেলা তথ্য কর্মকর্তা ইমরানুল হাসান, মৌলভীবাজার সড়ক ও জনপথ নির্বাহী প্রকৌশলী উৎপল সামন্ত প্রমুখ। প্রধান অতিথি বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন কোন ক্ষেত্র নাই, যেখানে উন্নয়নের জন্য প্রদক্ষেপ গ্রহন করা হয়নি। বর্তমানে আশ্রয়ন প্রকল্পের আওতায় কেউ গৃহহীন থাকবেনা। অনলাইন মাধ্যমের প্রশংসা করে তিনি আরো বলেন ডিজিটাল বাংলাদেশ এখন সব ডিজিটাল করা হচ্ছে। সরকার ই-গভর্মেন্স বাস্তবায়নের প্রচেষ্টা চলছে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল ইসলাম, দৈনিক বাংলার দিন সম্পাদক বকসি ইকবাল আহমদ, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ উমেদ আলী, পাবলিক প্রসিকিউটর আজাদুর রহমান ও ৭১ টিভির জেলা প্রতিনিধি আহমদ ফারুক মিল্লাদ প্রমুখ। সভার শুরুতে জেলা তথ্য কর্মকর্তা ইমরানুল হাসান প্রজেক্টরের মাধ্যমে সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সম্পর্কে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন। মতবিনিময় সভায় জেলার সরকারী কর্মকর্তা, সাংবাদিক, এডভোকেট, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার গনমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: