সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপিকে দেখা দেয়নি ডিএমপি

1478782551নিউজ ডেস্ক:: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে দুই দফা চেষ্টা করেও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অনুমতি না পাওয়ায় রাজধানীতে সমাবেশ করতে পারেনি বিএনপি।

সর্বশেষ ১৩ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার ঘোষণা দিলেও এখনো অনুমতি পায়নি দলটি। অনুমতি পাওয়ার জন্য ধরনা দিয়েও কোনো ফল হচ্ছে না।

বৃহস্পতিবার বিকালে বিএনপির একটি প্রতিনিধিদল ডিএমপি কার্যালয়ে গিয়েছিল অনুমতির জন্য। ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার সঙ্গে সাক্ষাৎ করে তাদের অনুমতির জন্য আবেদন করার কথা ছিল। কিন্তু বেশ কিছুক্ষণ অপেক্ষা করলেও ডিএমপির ঊর্ধ্বতন কোনো কর্মকর্তার সাক্ষাৎ পাননি বিএনপির নেতারা। পরে তারা ডিএমপির অভ্যর্থনা কক্ষে দায়িত্বরত পুলিশ সদস্যদের কাছে তাদের আগমনের কথা কমিশনারের কাছে পৌঁছে দেয়ার জন্য বলে চলে আসেন।

প্রতিনিধিদলের সদস্য বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম বলেন, ‘সমাবেশের অনুমতির জন্য ডিএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করে আবেদন দেয়ার জন্য তার কার্যালয়ে গিয়েছিলাম। কিন্তু প্রথমে আমাদের বলা হলো, তিনি (কমিশনার) বাইরে চলে গেছেন। পরে বললাম, অন্য ঊর্ধ্বতন কর্মকর্তা যিনি আছেন তাদের কারো সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করুন। কিন্তু কিছুক্ষণ পর এসে জানানো হলো সবাই মিটিংয়ে ব্যস্ত, এখন সাক্ষাৎ করা যাবে না।’

আব্দুস সালাম বলেন, ডিএমপি কমিশনার শুক্রবার বা শনিবার সময় দিলে আমরা আবার যাবো।

প্রতিনিধিদলে আরো ছিলেন চেয়ারপারসনের আরেক উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া, সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন, সাবেক সহ-দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: