সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অন্ধকারে থেকেই হৃতিক অন্ধ!

1478777933বিনোদন ডেস্ক:: একদিকে মহেঞ্জোদারোর মুখ থুবড়ে পড়া অনাকাঙ্খিত ঘটনা, অন্যদিকে অভিনেত্রী কঙ্গণা রানাওতের সঙ্গে একেরপর বাকযুদ্ধ। ঠিক এই মুহূর্তেই প্রিমিয়ার হয় ‘কাবিল’ এর ট্রেইলর।

আর সেই ট্রেইলর থেকেই কামব্যাক করছেন বলিউড সুপারস্টার হৃতিক। অবশ্য এজন্য কম খড়খুটা পোড়াতে হয়নি এই অ্যাকশন হিরোকে। চরিত্রের প্রয়োজনে এবার অন্ধ হিসেবে নিজেকে হাজির করছেন ‘কাবিল’এ।

দৃষ্টিহীন দম্পতির জীবনের লড়াই নিয়ে গড়ে উঠেছে ‘কাবিল’। ট্রেইলর দেখা গেল এক অন্য হৃতিককে । আর তাকে এখানে অভিনয় করছেন ইয়ামি গৌতম।

চরিত্রে কোনও ফাঁক না রাখতে ঘণ্টার পর ঘণ্টা হৃতিক সময় কাটিয়েছেন দৃষ্টিহীন মানুষজনের সঙ্গে। আঁধারারের মাঝ থেকে তাঁদের জীবনযাপন, ভাবধারাকে আগলে নিজের করে তুলেছেন জুনিয়র রোশন।

1478777933_0ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে হৃতিক জানিয়েছেন, ‘চোখ বন্ধ থাকলে অন্য অঙ্গগুলো কেমন যেন নিজে থেকেই চারপাশটাকে অনুভব করতে সাহায্য করে। আর এখন যদি আমার চোখ বেঁধে দেওয়া হয়, আমি অন্ধকারে নিজের বাড়িতে সব কিছু খুব সহজেই খুঁজে পেয়ে যাব।’

রাকেশ রোশন প্রযোজিত, সঞ্জয় গুপ্তা পরিচালিত ‘কাবিল’ আগামী বছরের ২৬শে জানুয়ারী মুক্তি পাবে। কিভাবে দর্শক মন জয়ের পাশাপাশি, বক্স অফিসে ঝড় তুলবেন সেটি দেখার এখন অপেক্ষা! খবর আনন্দবাজার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: