সর্বশেষ আপডেট : ১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুনারুঘাটে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের মতবিনিময়

unnamedচুনারুঘাট সংবাদদাতা:: চুনারুঘাটের জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও গন্যমান ব্যক্তিবর্গদের নিয়ে মত বিনিময় করেন সিলেটে বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলম, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান মো. আবু তাহের, পৌর মেয়র মো. নাজিম উদ্দিন সামছু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, কাজী শাফিয়া আক্তার, টিএইচও দেবাশিষ দাস, উপজেলা কৃষি অফিসার মো. জালাল উদ্দিন সরকার, চুনারুঘাট থানার ওসি (তদন্ত) ইকবাল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার শামছুল হক, প্রাথমিক শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জোনায়েদ, ইউপি চেয়ারম্যান অব্দুর রশিদ, হুময়ান কবির খান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মাষ্টার, অগ্রনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পঙ্কজ নাহা, পিআইও মোহাম্মদ মাশহুদুল ইসলাম প্রমুখ।

সভায় চুনারুঘাটে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন, মানসম্মত শিক্ষা ও অনাবাদী কৃষি জমি চাষের আওতায় আনয়ন সহ বিভিন্ন বিষয়ে উন্মুক্ত আলোচনা হয়।
অন্যদিকে সকাল ১০টায় উপজেলার উবাহাটা ইউনিয়নের একটি বাড়ী একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের সদস্যবৃন্দের সাথে মতবিনিময় সভা এবং অপরদিকে বেলা ১২টায় দেওরগাছ ইউনিয়নের কাচুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দীন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক জনাব সাবিনা আলম, ইউএনও আহমেদ জামিল, চেয়ারম্যান আলহাজ্ব রজব আলী, কাচুয়া স্কুলের প্রধান শিক্ষক জালাল উদ্দিনসহ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: