সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বার্সেলোনার সঙ্গে চুক্তি বৃদ্ধির আলোচনায় সুয়ারেজ

1478766214খেলাধুলা ডেস্ক:: বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়নের আলোচনা বেশ ভালভাবে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন ইউরোপিয়ান গোল্ডেন স্যু বিজয়ী লুইস সুয়ারেজ। সব কিছু ঠিক থাকলে ২০২১ পর্যন্ত কাতালান জায়ান্টের সঙ্গে চুক্তি বৃদ্ধি করবেন উরুগুয়ের এই তারকা।

গত মৌসুমে ইউরোপের শীর্ষ গোলদাতা হিসেবে দ্বিতীয়বারের মত গোল্ডেন স্যু অর্জন করেছেন ২৯ বছর বয়সী সুয়ারেজ। ২০১৪ সালে লিভারপুল থেকে পাঁচ বছরের চুক্তিতে তিনি বার্সেলোনায় যোগ দিয়েছিলেন। বৃহস্পতিবার ইকুয়েডরের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের জন্য প্রস্তুতিরত উরুগুয়ের জাতীয় দলের অনুশীলনের পরে এক সংবাদ সম্মেলনে সুয়ারেজ বলেছেন, আলোচনা সঠিক পথেই আছে। উভয় পক্ষই চায় চুক্তিটি যাতে অব্যাহত থাকে।

সব ধরনের প্রতিযোগিতায় গত মৌসুমে ৫৩টি ম্যাচে ৫৯ গোল করেছেন সুয়ারেজ, এর মধ্যে লা লিগায় ৩৫ ম্যাচে করেছেন ৪০ গোল। বার্সেলোনা ভিত্তিক স্পোর্টস ডেইলি এল মুনডো দেপোর্তিভো জানিয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা ২০২১ পর্যন্ত সুয়ারেজের সঙ্গে চুক্তি বৃদ্ধির প্রস্তাব দিয়েছে। বর্তমান চুক্তির মেয়াদ যদিও এখনো দুই বছর বাকি রয়েছে।

দৈনিকটিতে হেডলাইনে বলা হয়েছে, ‘লুইস সুয়ারেজ প্রস্তুত।’ এদিকে মার্কাও প্রায় একই ধরনের রিপোর্ট প্রকাশ করেছে যেখানে বলা হয়েছে, এ ক্ষেত্রে তার বেতনও সেভাবেই বৃদ্ধি পাবে। বর্তমান চুক্তি অনুযায়ী এক মৌসুমে ১৬ মিলিয়ন ইউরোর স্থানে নতুন চুক্তিতে তা বেড়ে দাঁড়াবে ২৫ মিলিয়ন ইউরো।

গত মাসের শেষে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার পাঁচ বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন যাতে করে তিনি ২০২১ সাল পর্যন্ত বার্সেলোনায় থাকছেন। এদিকে আর্জেন্টাইন তারকা লিয়নেল মেসির সাথে বর্তমান চুক্তি ২০১৮ পর্যন্ত রয়েছে। অচিরেই তা বৃদ্ধির ঘোষণা আসবে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: